ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুই নবজাতকের মরদেহ এক ডাস্টবিনে!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
দুই নবজাতকের মরদেহ এক ডাস্টবিনে! দুই নবজাতকের মরদেহ (পাঠকের পাঠানো ছবি)

চট্টগ্রাম: নগরীর শেখ মুজিব সড়কের একটি ডাস্টবিনে দুই নবজাতকের মরদেহ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে স্থানীয় লোকজন মরদেহ দুটি দেখতে পান।

প্রত্যক্ষদর্শী লোকজন বাংলানিউজকে জানান, চৌমুহনীর কর্ণফুলী সিডিএ মার্কেটের মূল ফটকের বিপরীতে একটি উন্মুক্ত ডাস্টবিনে দুই নবজাতকের মরদেহ দেখে কৌতূহলী মানুষের ভিড় জমে যায়।

আগ্রাবাদের একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা বাংলানিউজকে জানান, সকালে অফিসে যাওয়ার সময় ডাস্টবিনে দেখলাম নানা বয়সী মানুষ ভিড় করেছে।

উঁকি দিয়ে দেখলাম দুটি নবজাতকের মরদেহ। মনটা খুবই খারাপ হয়ে গেল।
একটি সন্তানের আশায় অনেক দম্পতি লক্ষ লক্ষ টাকা খরচ করে বিশেষজ্ঞ ডাক্তারদের পেছনে ঘুরছেন। আর কিছু মানুষ নামের অমানুষ মানব সন্তানদের নির্মমভাবে খুন করছে। এসব তদন্ত করা উচিত।   

এ ব্যাপারে জানতে চাইলে ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ওয়ার্ডের ‍কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বাংলানিউজকে জানান, স্থানীয় লোকজন টেলিফোনে আমাকে জানিয়েছেন ডাস্টবিনে একজোড়া নবজাতকের মরদেহ পাওয়া যায়। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। এরপর স্থানীয় কবরস্থানে মরদেহ দুটি দাফন করা হয়েছে।

এর আগে ২০ ফেব্রুয়ারি রাত সাড়ে নয়টার দিকে কর্নেল হাটের লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারসংলগ্ন ড্রেন থেকে এক নবজাতককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেন আকবর শাহ থানার ওসি মো. আলমগীর হোসেন।  

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।