ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কাউন্সিলরের গাড়িতে সন্ত্রাসীদের হামলা, ছেলে আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
কাউন্সিলরের গাড়িতে সন্ত্রাসীদের হামলা, ছেলে আহত

চট্টগ্রাম: নগরীর ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ডের কাউন্সিলর ও পাহাড়তলী বাজার ব্যবসায়ী সমিতির আহ্বায়ক মো. সাবের আহম্মেদের গাড়িতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় কাউন্সিলরের গাড়িতে থাকা ছেলে ফারুক আহমদ অপুকে (২৫) ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত পৌনে নয়টার দিকে পাহাড়তলী বাজারে  এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বাংলানিউজকে জানান, ছুরিকাঘাতে আহত অপু নামের এক যুবককে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

কাউন্সিলর সাবের আহম্মেদ বাংলানিউজকে জানান, আমার ছেলে আমাকে গাড়ি থেকে বাজারে নামিয়ে দিয়ে বাসায় ফিরছিল।   এ সময় গাড়িতে আমি আছি মনে করে আগে থেকে ওঁত পেতে থাকা সাত-আটজন সন্ত্রাসী হামলা চালায়।

এ সময় আমার ছেলেকে ছুরিকাঘাত করে তারা।

তিনি জানান, ছয় দিন আগে রেলওয়ের চাঁদাবাজ হিসেবে চিহ্নিত কিছু সন্ত্রাসী পাহাড়তলী বাজার শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক রাসেলের ওপর হামলা করে। এ ঘটনায় মামলা হয়েছে। প্রতিবাদ সমাবেশ হয়েছে। কিন্তু আসামি ধরতে পারেনি পুলিশ। যদি পুলিশ আসামি ধরত তবে হামলার পুনরাবৃত্তি হতো না।       

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।