ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিক মসিউর রেহমানের মায়ের মৃত্যু

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
সাংবাদিক মসিউর রেহমানের মায়ের মৃত্যু

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রেসক্লাবের স্থায়ী সদস্য, চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক মসিউর রেহমান বাদলের মা রওশন আরা বেগম বুধবার সকাল ১০ টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না...রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি চার ছেলে, চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার বাদ মাগরিব পূর্ব মাদারবাড়ি জামে মসজিদে মরহুমার নামাজে জানাজা শেষে নগরীর চৈতন্যগলি কবরস্থানে দাফন করা হবে।  

রওশন আরা বেগমের মৃত্যুতে চট্টগ্রাম প্রেসক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশন এবং বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চট্টগ্রামের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়।

এক যুক্ত বিবৃতিতে প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ার ও সাধারণ সম্পাদক শুকলাল দাশ, সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি শহীদ উল আলম ও যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি সুভাষ কারণ ও সাধারণ সম্পাদক রাশেদ মাহমুদ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।