ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কর্ণফুলী হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
কর্ণফুলী হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প কর্ণফুলী হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প

চট্টগ্রাম: মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে হাটহাজারীর নজুময়িার হাট এলাকার কর্ণফুলী হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসা ক্যাম্প মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। এতে ১৬ জন বিশেষজ্ঞ চিকিৎসক প্রায় তিন শতাধিক রোগীকে চিকিৎসা দেন।

চিকিৎসা ক্যাম্পের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন হাসপাতালের চেয়ারম্যান শিশুরোগ বিশেষজ্ঞ ডা. জাহাঙ্গীর আলম। তিনি বলেন, মহান ভাষা শহীদদের স্বপ্ন ছিল মায়ের ভাষার মর্যাদা প্রতিষ্ঠা করা।

তাদের আত্মদানের মাধ্যমে আজ আমরা মায়ের ভাষায় কথা বলার অধিকার পেয়েছি। সবার উচিত ভাষা শহীদদের পদাঙ্ক অনুসরণ করা, দেশের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করা।

কর্ণফুলী হাসপাতাল কর্তৃপক্ষ সামাজিক দায়িত্ব ও দায়বদ্ধতা থেকে সাধারণ মানুষকে বিনামূল্যে চিকিৎসা দেওয়ার উদ্যোগ নিয়েছে। সারা বছরই এই হাসপাতালে কম খরচে ভালো চিকিৎসা দেওয়া হয়।   

চিকিৎসা ক্যাম্পে রোগীদের চিকিৎসা দেন ডা. ফারাহ নাজ মাবুদ সিলভী, ডা. সাবিনা ইয়াসমিন, ডা. জাহাঙ্গীর আলম, অধ্যাপক ডা. মো.মাহাবুবুল আলম, ডা. হিমাদ্রী বড়ুয়া, ডা. মঞ্জুরুল হক ফারুকী, ডা. রাকিব চৌধুরী, ডা. মো. সাইফ উদ্দিন আহমদ, ডা. চন্দ্র মল্লিকা চৌধুরী, ডা. সাবরীনা আফরীন, ডা.  মসুদুস শহীদ, ডা. নাদিয়া জাহান, ডা. আফরোজা ইয়াসমিন ও ডা. রাকিব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।