ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর শহীদ দিবস উদযাপন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর শহীদ দিবস উদযাপন

চট্টগ্রাম:  একুশে পদক পাওয়া বিনয়বাঁশী জলদাসের স্মরণে প্রতিষ্ঠিত বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর উদ্যোগে একুশে ফেব্রুয়ারী মহান শহীদ ও আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার(২১ ফেব্রুয়ারি) বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়।
এদিন তারা জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, কালো ব্যাচ ধারণ, প্রভাতফেরী শহীদ মিনারে পুষ্প প্রধান, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সভাপতি উত্তম কুমার বড়ুয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর প্রধান উপদেষ্টা ও আন্তর্জাতিক ঢোলবাদক বাবুল জলদাস, স্বাগত বক্তব্য দেন পরিচালক বিপ্লব জলদাস।   এছাড়া বক্তব্য দেন দোলন দাশ ও খোরশেদ আলম চৌধুরী।

অনুষ্ঠানে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে একক ও দলীয় সংগীত পরিবেশন করেন তরুন আচার্য্য মানিক, নিলা দাস মনি, পিংকি দাশ, কনিকা দাশ, রিয়া চৌধুরী, অর্পিতা ঘোষ, দেবী ঘোষ, বিশ্বজিৎ দাশ শান্তু, বিদ্যাশ্বর বৈদ্য, একক আবৃত্তি পরিবেশন করেন শ্রী বিপ¬ব জলদাস ও রত্না নাথ জয়া প্রমুখ।
বাংলাদেশ সময়:২০১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।