ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিসিটিভির আওতায় চাকতাই বাণিজ্যিক এলাকা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
 সিসিটিভির আওতায় চাকতাই বাণিজ্যিক এলাকা সিসিটিভি উদ্বোধন করেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবং বিএফইউজের যুগ্ম-মহাসচিব তপন চক্রবর্তী।

চট্টগ্রাম: চাকতাই মহল্লা ও সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে সোবহান সওদাগর সড়ক, মকবুল আলী সওদাগর সড়ক, ড্রামপট্টি এলাকায় সিসিটিভি স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বেলা সকালে সাড়ে ১১টায় সিসিটিভি উদ্বোধন করেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বৈশাখী টেলিভিশনের ব্যুরো প্রধান মহসিন চৌধুরী এবং বিএফইউজের যুগ্ম-মহাসচিব তপন চক্রবর্তী।

সংস্থার সভাপতি জসিম উদ্দিন মিন্টুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সাবেক ওয়ার্ড কাউন্সিলর ও খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রি অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জামাল হোসেন, চট্টগ্রাম ডাল মিল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এসএম মহিম, চাকতাই মহল্লা ও সমাজ উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক ফেরদৌস ওয়াহিদ,  আবদুস ছাত্তার, নাছির উদ্দিন, অধ্যক্ষ বেলাল উদ্দিন, মো. মুজিবুল্লাহ, আবদুর রহিম সওদাগর, কবির উদ্দিন, মো. আজাদ প্রমুখ।

মহসিন চৌধুরী বলেন, অপরাধ নিয়ন্ত্রণে সিসিটিভি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। চাকতাই মহল্লা ও সমাজ উন্নয়ন সংস্থার এ উদ্যোগ অবশ্যই প্রশংসনীয়।

চাকতাই মহল্লা ও সমাজ উন্নয়ন সংস্থার মতো নগরীর অন্য সংস্থাগুলোকেও সিসিটিভি স্থাপনের উদ্যোগ নেওয়া উচিত।

তপন চক্রবর্তী বলেন, চাকতাই মহল্লা ও সমাজ উন্নয়ন সংস্থার সামাজিক দায়বদ্ধতা থেকে যে উদ্যোগ নিয়েছে তা অনুকরণীয়। শুধু সিসিটিভি স্থাপন নয়, আগামী দিনে সামাজিক দায়বদ্ধতা থেকে এ সংস্থাটি সমাজ উন্নয়নে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।