ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শাহ আমানতে যাত্রীর পেটে ১৫ স্বর্ণের বার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
শাহ আমানতে যাত্রীর পেটে ১৫ স্বর্ণের বার

চট্টগ্রাম: দুবাই থেকে আসা শাহাদাত হোসেন (২৬) নামে এক যুবকের পেট থেকে ১৫টি এবং মাস্কাট থেকে আসা রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইটের যাত্রী মো.আবুল বাশারের কাছ থেকে ৪টি স্বর্ণের বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের কর্মকর্তারা। 

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে ফ্লাই দুবাইয়ের একটি ফ্লাইটে আনোয়ারা উপজেলার বাসিন্দা শাহাদাত হোসেন চট্টগ্রাম শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দরে পৌঁছেন।  

বিমানবন্দরে দায়িত্বরত শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারী পরিচালক তারেক মাহমুদ বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গ্রিন চ্যানেল পার হওয়ার সময় শাহাদাতকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পেটে করে স্বর্ণবার নিয়ে আসার বিষয়টি স্বীকার করে।

পরে বায়ূপথ দিয়ে ১৫ বার বের করে আনে।   

১৫ স্বর্ণবারের ওজন এক কেজি ৭৫০ গ্রাম জানিয়ে তিনি বলেন, এর বর্তমান বাজার মূল্য ৮৫ লাখ টাক।

 

এদিকে রিজেন্ট এয়ারওয়েজের আরএক্স ৭২৪ যোগে মাস্কাট থেকে সকাল ৮টায় শাহ আমানতে আসেন ফটিকছড়ি উপজেলার বাসিন্দা যাত্রী মোহাম্মদ আবুল বাসার(৩৫)।  গোপন সংবাদের ভিত্তিতে তার শরীরে তল্লাশি চালিয়ে চারটি স্বর্ণবার উদ্ধার করা হয়। এর বাজার মূল্য প্রায় ২০ লাখ টাকা।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।