ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জায়গা বিক্রিতে বাধা, সংঘর্ষের পর আটক ১২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
জায়গা বিক্রিতে বাধা, সংঘর্ষের পর আটক ১২

চট্টগ্রাম: নগরীর ডবলমুরিং থানাধীন চৌমুহনী সুলতান কলোনিতে এক বৃদ্ধার জায়গা বিক্রিতে বাধা দেওয়াকে ঘিরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১২ জনকে আটক করেছে পুলিশ।

ডবলমুরিং থানা সূত্রে জানা গেছে, নিজের সাড়ে ছয় গণ্ডা জায়গা থেকে তিন গণ্ডা ক্যানসার আক্রান্ত দুই মেয়ের চিকিৎসার জন্য স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ জাবেদের কাছে বিক্রি করেছিলেন আনোয়ারা ইসলাম। কিন্তু তার স্বজনরা জায়গাটি ক্রেতাকে বুঝিয়ে দিতে দিচ্ছিলেন না।

এ অবস্থায় সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে জায়গা মাপতে গেলে মোটরসাইকেলে আসা কিছু বহিরাগত হামলা চালায়। এ সময় বেশ কয়েকজনের মাথা ফেটে যায়।
ঘটনাস্থল থেকে ১২ জনকে আটক করা হয়েছে।  

কাউন্সিলর মো. জাবেদ বাংলানিউজকে বলেন, সাবেক কাউন্সিলর নুরুল ইসলামের স্ত্রী আনোয়ারা ইসলামের সাড়ে ছয় গণ্ডা জায়গা ছিল আমাদের এলাকায়। তার তিন মেয়ের মধ্যে একজন ক্যানসারে মারা যান। বাকি দুজনও ক্যানসারে আক্রান্ত। তাদের চিকিৎসার জন্য তিনি তিন গণ্ডা জায়গা বিক্রি করেন আমার কাছে। সেই জায়গা বুঝিয়ে দেওয়ার সময় বহিরাগত কিছু সন্ত্রাসী হামলা চালায়। আমি জান নিয়ে পালিয়ে আসি। পরে পুলিশ ও এলাকাবাসী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।  

বাংলাদেশ সময়: ২২৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।