ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে শিবির কর্মীকে ধরে পুলিশে দিল ছাত্রলীগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
চবিতে শিবির কর্মীকে ধরে পুলিশে দিল ছাত্রলীগ মো.ফাহিম খালেদ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে মো.ফাহিম খালেদ নামে এক শিবির কর্মীকে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের মউর দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক ফাহিম বিশ্ববিদ্যালয়ের বায়োকেমেস্ট্রি বিভাগের ২০১২-১৩ সেশনের শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সূত্র জানায়, একসময় শিবিরের হয়ে ছাত্রলীগের বিরুদ্ধে মারামারিতে দেখা যেত এই শিবির কর্মীকে।

সোমবার দুপুরে মউর দোকানে নাস্তা করার পর সিএনজি অটোরিকশা করে যাওযার সময় তাকে চিনে ফেলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক কর্মী। সে ছাত্রলীগের সহ-সভাপতি কাউচার ফেরদৌস ফুয়াদ ও জামান নুরকে বিষয়টি জানায়।
তখন তারা এসে শিবিরের এই কর্মীকে দেখে চিনে ফেলে এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনের হাতে তুলে দেয়।

ছাত্রলীগের সহ-সভাপতি কাউচার ফেরদৌস ফুয়াদ বাংলানিউজকে বলেন, সে একসময়ে শিবিরের হয়ে ছাত্রলীগের বিরুদ্ধে মারামারি করত। তার মোবাইল ফোন চেক করে শিবিরের চাঁদার রশিদসহ বিভিন্ন ডকুমেন্ট পাওয়া গেছে বলে দাবি করেন তিনি।

সহ-সভাপতি জামান নুর বলেন, জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে একসময় শিবির করত কিন্তু এখন করে না।  তাকে ধরে আমরা প্রশাসনের হাতে তুলে দিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র বাংলানিউজকে বলেন, বিষয়টি আমরা দেখছি। পরে বিস্তারিত জানানো হবে।

বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোকাদ্দেস মিয়া বলেন, শিবিরের এক কর্মীকে ধরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের হাতে তুলে দেয় ছাত্রলীগ। প্রশাসন তাকে জিজ্ঞাসাবাদ করেছে। পরে আমাদের হাতে তুলে দেওয়া হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় সে স্বীকার করেছে সে শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত।  তার বিরুদ্ধে কোনো মামলা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭

জেইউ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।