ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শাটল ট্রেনের চালককে তুলে নিয়ে গেল ছাত্রলীগ, চলবে না শাটল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
শাটল ট্রেনের চালককে তুলে নিয়ে গেল ছাত্রলীগ, চলবে না শাটল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনের চালক আব্দুল মুমিনকে তুলে নিয়ে গেল ছাত্রলীগ পরিচয় দানকারী একদল যুবক। এদিকে লোকমাস্টারদের নিরাপত্তা না থাকায় সোমবার(২০ ফেব্রুয়ারি) চলবেনা শাটল ট্রেন।

রোববার(১৯ ফেব্রুয়ারি) ষোলশহর স্টেশন থেকে বিশ্ববিদ্যালয়গামী রাত সাড়ে ৮টার শাটল ট্রেনটি আটকে রেখে চালককে তুলে নিয়ে যায় তারা।

ফলে বিশ্ববিদ্যালয় রুটে রাত সাড়ে ১০টা পর্যন্ত  কোনো শাটল ট্রেন যাওয়া আসা করেনি।

এতে বিশ্ববিদ্যালয় গামী পাঁচ শতাধিক শিক্ষার্থী আটকে পড়ে যায়। ট্রেন না আসায় কেউ তরীতে আর কেউ সিএনজি অটোরিকশা করে বিশ্ববিদ্যালয়ে যেতে দেখা গেছে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, রোববার সকাল ৯টার দিকে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাত নেতাকর্মী  আটক করে রাঙামাটির বাঘাইছড়ি থানা পুলিশ।   চবি এক ছাত্রনেতার নিকাটাত্মীয়ের পক্ষে নির্বাচনী প্রচারণার জন্য  তারা সেখানে গিয়েছিলেন।

ষোলশহর স্টেশন মাস্টার শাহাব উদ্দিন বাংলানিউজকে বলেন, ছাত্রলীগের পরিচয় দিয়ে একদল যুবক রাত সাড়ে ৮টার শাটল ট্রেনটি আটকে রেখে চালক আব্দুল মুমিনকে তুলে নিয়ে যায়। রাত ১০টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। তাই শাটল ট্রেন চলছেনা। নিরাপত্তা না পেলে লোকমাস্টাররা কেউ শাটল ট্রেন চালাবেনা বলে জানিয়েছে। নিরাপত্তা না পেলে কালকেও শাটল ট্রেন চলে কি না সন্দেহ।

বিশ্ববিদ্যালয় প্রক্টর আলী আজগর চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘যারা এ ধরনের ঘটনা ঘটাচ্ছে তারা বিশ্ববিদ্যালয়ের কেউ হতে পারেনা। রাঙামাটিতে ছাত্রলীগের আটক হওয়ার বিষয়টি বিশ্ববিদ্যালয়ের সম্পৃক্ত না। ‘

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।