ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এক ঘণ্টা পর অবরোধ তুলে নিল চবি ছাত্রলীগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
এক ঘণ্টা পর অবরোধ তুলে নিল চবি ছাত্রলীগ

চট্টগ‌্রাম বিশ্ববিদ্যাল‌য়: প্রায় এক ঘণ্টা পর চট্টগ্রাম-রাঙামাটি সড়ক থেকে অবরোধ তুলে নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের একাংশ। রাঙামাটির বাঘাইছড়িতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাত নেতা-কর্মীকে আটকের প্রতিবাদে তারা সড়কের বিশ্ববিদ্যালয় গেটের সামনে এই অবরোধ দিয়েছিল।

রোববার (১৯ ফেব্রুয়ারি) পৌনে দুইটার দিকে পুলিশের আশ্বাসের প্রেক্ষিতে তারা অবরোধ তুলে নেয়।

 

চট্টগ্রাম শহর থেকে হাটহাজারী, ফটিকছড়ি, উত্তর রাউজান, উত্তর রাঙ্গুনিয়াসহ খাগড়াছড়ি, রাঙামাটি যাতায়াতের প্রধান সড়ক এটি।

অবরোধের সময় দুপাশে যানচলাচল বন্ধ ছিল। এতে সীমাহীন দুর্ভোগে পড়েন হাজার হাজার যাত্রী।

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গির বাংলানিউজকে বলেন, কিছু সময়ের জন্য তারা অবরোধ করে রেখেছিল। পরে তাদের সাথে কথা বলে বিষয়টি সমাধানের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা বিকুল তাজিম বাংলানিউজকে বলেন, আমাদের সাত নেতাকর্মীকে আটক করার প‌্রতিবাদে আমাদের এই অবরোধ। পরে পুলিশ আমাদের আশ্বাসে দিলে আমরা অবরোধ তুলে নিই।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সূত্রে জানা গেছে, চবি এক ছাত্রনেতার নিকট আত্মীয়ের পক্ষে নির্বাচনী প্রচারণায় যান ছাত্রলীগের নেতা-কর্মীরা। শনিবার শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়। এরপর ফেরার পথে রোববার তাদের পুলিশ আটক করে।  

 

বাংলাদেশ সময়: ১৪৫০, ফেব‌্রুয়ারি ১৯, ২০১৭

জেইউ/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।