ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রেড লাইসেন্স না থাকায় ১৫ দোকানকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
ট্রেড লাইসেন্স না থাকায় ১৫ দোকানকে জরিমানা

চট্টগ্রাম: ট্রেড লাইসেন্স ও নবায়ন না থাকায় হালিশহর ও পাহাড়তলী এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৫টি দোকানকে ৪১ হাজার হাজার টাকা জরিমানা করেছে। সোমবার (২৩ জানুয়ারি) এ অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাহী ম্যাজিস্ট্রেট যূথিকা সরকার।

চসিকের তথ্য মতে, অভিযানে ট্রেড লাইসেন্স ও নবায়ন না থাকায় হালিশহর থানাধীন ফইল্যাতলী বাজারে মডার্ন পলাশ জুয়েলার্সের মালিক রনি ধরকে ১০০০, চৌধুরী এন্টারপ্রাইজের নজরুল ইসলাম চৌধুরীকে ২০০০, আজিজা ফ্যাশনের মো. আজিজকে ১০০০, শামসুদ্দিন ক্রোকারিজের মো. শামসুদ্দিনকে ৫০০০, আনিকা ফ্যাশন সু’র মনিরকে ৫০০০, মেসার্স টি টোটাল হাউসের মশিউর রহমানকে ১০০০, দারুচিনি রেস্তোরাঁর মো. জাহিদুর রহমানকে ২০০০ টাকা জরিমানা করা হয়।
 
অন্যদিকে, একই অপরাধে পাহাড়তলী থানাধীন অলংকার মোড় এলাকার অলংকার শপিং মলের নিউ চরনিকা ক্রোকারিজের কাজী জসিম উদ্দিনকে ৫০০০, ইব্রাহিম ব্রাদার্সের মো. হোসেনকে  ৫০০০, পাদুকা মেলার মো. আলমগীরকে ৫০০০, মাহী ফ্যাশনের মো. রবিউল আলমকে ১০০০, জেন্টস্ কালেকশনের আবদুল্লা আল মাসুদকে ১০০০, মদিনা শাড়ি হাউসের মো. সুমন মিয়াকে ১০০০, মা টেলিকমের মো. আলমগীর হোসেনকে ১০০০ ও মায়া কালেকশনের শহীদকে ৫০০০ টাকা জরিমানা করা হয়।
 
অভিযানকালে চট্টগ্রাম চট্টগ্রাম সিটি করপোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও নগর পুলিশ সদস্যর‍া উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
 
এসবি/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।