ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কাটিরহাট গাউছিয়া হক কমিটির শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
কাটিরহাট গাউছিয়া হক কমিটির শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলার কাটিরহাট এলাকায় দুঃস্থ ও গরীবদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ কাটিরহাট শাখার উদ্যোগে দুই শতাধিক পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

কাটিরহাট মহিলা কলেজ মিলনায়তনে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো.শাখাওয়াত হোসেন চৌধুরী বাবর। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ড.জামাল নজরুল ইসলাম গণিত ও ভৌত গবেষণা কেন্দ্রের পরিচালক ড.অঞ্জন কুমার চৌধুরী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, যুগে যুগে অলিগণ মানবতার জয়গান করে গেছেন। মানুষের মাঝে ছড়িয়ে দিয়েছেন সত্য ও প্রেমের বাণী।

মাইজভা-ারী ত্বরিকার প্রবর্ত্তক গাউসুল আজম সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাণ্ডারী (ক.) তেমনই একজন।

আওলিয়াদের দরবার সবার জন্য উন্মুক্ত উল্লেখ করে তারা বলেন, এখানে জাতি, বর্ণ ও ধর্মের কোন ভেদাভেদ নেই। যে কেউ এখানে এসে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করতে পারে। পেতে পারেন ইহকাল ও পরকালের সুখ। দরবারে গেলে নীতি নৈতিকতার শিক্ষা পাওয়া যাবে।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী হায়দার গণি ও এইচ এম জিয়া উদ্দিন রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সংষ্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মীর সাইফুদ্দিন খালেদ চৌধুরী, কাটিরহাট মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ছৈয়দুল হক, সমাজসেবক এইচ এম জসীম উদ্দিন জিকো, বায়েজিদ থানার ওসি (তদস্ত) মো.মঈনউদ্দিন, ইউপি সদস্য খোকন চৌধুরী, জেসমিন আক্তার লতা, সুলতানা রিজিয়া।

সভায় অন্যান্যের মধ্যে সংগঠনের উপদেষ্টা শেখ মো.মহিউদ্দিন, সহ সভাপতি মাহবুবুল আলম, মো.রিদুয়ান, অর্থ সম্পাদক জাকির হোসেন মজুমদার, মো.তানভীরুল ইসলাম, জুলফিকার মেহেদী, শাহনেওয়াজ কনিক, কাজী রোমান মো.সাইমন, শেখ মোহাম্মদ ইয়াছিন, নুরুল ইসলাম বাবলু, মো.জামসেদ  প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।