ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবা পাচারে বাঁশখালী-পেকুয়া সড়ক, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
ইয়াবা পাচারে বাঁশখালী-পেকুয়া সড়ক, আটক ২

চট্টগ্রাম: বাঁশখালী উপজেলার প্রেমবাজারে এলাকায় ৫০০ পিছ ইয়াবাসহ ২ যুবককে আটক করা হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে বাঁশখালী থানা পুলিশ।

অভিযোগ রয়েছে, ইয়াবা ব্যবসায়ীরা পেকুয়া- বাঁশখালী সড়ক ব্যবহার করে ইয়াবা পাচার করছে। পরবর্তীতে সড়ক ও নৌপথে তারা দেশের বিভিন্ন স্থানে ইয়াবাগুলো পাচার করছে।
 
বাঁশখালী থানার সাব ইন্সপেক্টর (এসআই) মো. নুরুল আনোয়ার বাংলানিউজকে বলেন, কক্সবাজার থেকে পেকুয়া সড়ক দিয়ে বাঁশখালী আসার পথে তল্লাশি চালিয়ে ২ জনকে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে প্রেমবাজার এলাকায় একটি নাম্বারবিহীন সিএনজি অটোরিকশা থামিয়ে তাদের তল্লাশি করা হয়।
পরে তল্লাশির একপর্যায়ে তাদের প্যান্টের ভেতরে ৫০০ পিছ ইয়াবা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য দেড় লক্ষ টাকা। আটকৃতদের নামে থানায় মামলা দায়ের এবং আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
 
আটককৃতরা হলেন-মো. নরুল হক (৩৪)। সে চাঁদপুর জেলার উত্তর মতলব থানার কালীপুর এলাকার লোকমান হোসেনের ছেলে। মো.  জমির হোসেন প্রকাশ সেলিম (২৪)। সে কক্সবাজার জেলার টেকনাফ থানার জালিয়াপাড়া এলাকার মৃত আবুল ফয়েজের ছেলে।
 
বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
এসবি/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।