ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউ-রয়েল সিমেন্ট ‘কর্পোরেট টক’ শেষ পর্ব শনিবার

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
সিআইইউ-রয়েল সিমেন্ট ‘কর্পোরেট টক’ শেষ পর্ব শনিবার

চট্টগ্রাম: চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি (সিআইইউ) এবং সিমেন্ট প্রস্তুতকারক প্রতিষ্ঠান রয়েল সিমেন্ট লিমিটেড-এর যৌথ উদ্যোগে চলমান ‘সিআইইউ-রয়েল সিমেন্ট কর্পোরেট টক’ সিরিজ এর শেষ পর্ব আগামী ২১ জানুয়ারি (শনিবার) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

এবারের পর্বে মূল বক্তা হিসেবে উপস্থিত থাকবেন নেসলে বাংলাদেশ লিমিটেড-এর কর্পোরেট অ্যাফেয়ার্স ডাইরেক্টর নকিব খান। বিগত প্রায় চার মাস ধরে চলমান এই সিরিজের বিভিন্ন পর্বে দেশের খ্যাতনামা উদ্যোক্তা এবং শিল্পপতিরা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের কর্পোরেট জগৎ সম্বন্ধে ধারণা প্রদান ও তাদের পেশাগত দক্ষতা উন্নয়নে এই অনুষ্ঠানের আয়োজন করে সিআইইউ।

এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়টির ফিন্যান্স ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান ও অনুষ্ঠানটির সমম্বয়ক ড. সৈয়দ মনজুর কাদের বলেন, আমরা ভিন্ন ভিন্ন ক্ষেত্র থেকে শিল্প উদ্যোক্তা এবং কর্পোরেট ব্যক্তিত্বদের অনুষ্ঠানে আনার চেষ্টা করেছি, যাতে আমাদের শিক্ষার্থীরা শিল্প সম্পর্কে সর্বোচ্চ অভিজ্ঞতা লাভ করে।

বিশ্ববিদ্যালয়ের এমবিএ পড়ুয়া বর্তমান এবং সাবেক শিক্ষার্থীদের জন্য আয়োজিত ‘এমবিএ নাইট’ একই দিন একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১২৬ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।