ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামের যাত্রীদের ঢাকায় নামাল বিমান

তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
চট্টগ্রামের যাত্রীদের ঢাকায় নামাল বিমান কুয়েত থেকে আসা উদ্বিগ্ন চট্টগ্রামের যাত্রীরা

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে: কুয়েত থেকে বাংলাদেশ বিমানে আসা ৪০ জন যাত্রীকে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে না নামিয়ে ঢাকায় নিয়ে আসায় চরম উদ্বেগ উৎকণ্ঠার মধ্যে আছেন সংশ্লিষ্ট প্রবাসী ও স্বজনরা।

ভুক্তভোগী যাত্রী হাটহাজারীর শহিদুল আলম বাংলানিউজকে জানান, কুয়েত-চট্টগ্রাম সরাসরি ফ্লাইটে টিকেট কেটেছি। কিন্তু আমাদের চট্টগ্রাম না নামিয়ে সকাল নয়টায় ঢাকায় নিয়ে আসা হয়।

আমাদের স্বজনরা চট্টগ্রাম বিমানবন্দরের বাইরে অপেক্ষা করছেন।

তিনি জানান, বিমান কর্তৃপক্ষ তাদের উত্তরার একটি হোটেলে নিয়ে যান।

এরপর সন্ধ্যা ছয়টায় ফ্লাইট দেওয়া হবে জানিয়ে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে নিয়ে আসা হয়। বিমানের সেবার মান নিয়ে প্রশ্ন তোলেন কুয়েত প্রবাসী আবদুল মালেক

আনোয়ারার যাত্রী আবদুল মালেক বাংলানিউজকে ক্ষুব্ধ কণ্ঠে বলেন, আমরা প্রবাসে কঠোর পরিশ্রম করে দেশে রেমিট্যান্স পাঠাই। বিমানে আসা-যাওয়া করি যাতে পয়সাগুলো বাংলাদেশের প্রতিষ্ঠান পায়। কিন্তু বাংলাদেশ বিমানের যে সেবার মান তাতে প্রবাসীরা হতাশ।

বাংলাদেশ বিমানের অনিয়ম, দুর্নীতি ও হয়রানি বন্ধে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

অবসান হচ্ছে উৎকণ্ঠার:

অবশেষে সন্ধ্যা সাড়ে ছয়টায় কুয়েত-ফেরত চট্টগ্রামের যাত্রীদের বিমানের একটি ফ্লাইটে তোলা হয়। এ খবরে স্বস্তি নেমে আসে চট্টগ্রামের শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থানরত স্বজনদের মধ্যে।  

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭

টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।