ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জমি বিক্রির কথা বলে অপহরণ, পরে উদ্ধার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৪
জমি বিক্রির কথা বলে অপহরণ, পরে উদ্ধার

চট্টগ্রাম: কৌশলে অপহরণের ১৩ ঘণ্টার মধ্যে আব্দুস সালাম (৫০) নামে একজনকে উদ্ধার করেছে নগরীর বাকলিয়া থানা পুলিশ।

সোমবার গভীর রাত ১টার দিকে তাকে নগরীর সাগরিকা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।



আব্দুস সালাম নগরীর বাকলিয়া থানার কে বি আমান আলী রোডের মৃত সোনা মিয়ার ছেলে। তিনি সালাম ম্যানশন নামে একটি বহুতল ভবনের মালিক।


বাকলিয়া থানার ওসি মো.মহসিন বাংলানিউজকে জানান, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে আব্দুস সালাম নগরীর আইস ফ্যাক্টরি রোডে কলেজিয়েট স্কুলে ছেলেকে দিতে যান। এসময় তার মুঠোফোনে একটি ফোন আসে। অজ্ঞাত ব্যক্তি তাকে জায়গা বিক্রির কথা বলে হালিশহর এলাকায় যেতে বলেন।

অজ্ঞাত ব্যক্তির কথা প্রলুব্ধ হয়ে দুপুর ১২টার দিকে তিনি হালিশহর এলাকায় যান। হালিশহরে পৌঁছার পর তাকে একটি বাসায় ঢুকিয়ে আটকে রাখা হয়। এসময় সেখানে তিনজন পুরুষ ও দু’জন মহিলা ছিল। এক পর্যায়ে মহিলাদের সঙ্গে তার বিভিন্ন অশ্লীল ছবি তোলা হয়।

পরে তার মোবাইল থেকে বাসায় ফোন করে দেড় লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিকেলে আব্দুস সালামের শ্যালক ইউসুফ একটি বিকাশ নম্বরে ২০ হাজার টাকা দেয়। কিন্তু এরপরও তাকে ছেড়ে না দেয়ায় সন্ধ্যা ৭টার দিকে বিষয়টি বাকলিয়া থানা পুলিশকে অবহিত করা হয়।

এরপর পুলিশ অভিযানে নামে। রাত ১টার দিকে পুলিশ তাকে সাগরিকা এল‍াকা থেকে উদ্ধার করে। ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে উদ্ধারে পুলিশ অভিযান চালাচ্ছে বলে ওসি জানিয়েছেন।

এছাড়া এ ঘটনায় বাকলিয়া থানায় আব্দুস সালাম বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন বলে ওসি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।