ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘ইন্টারফেইথ ডিসকাশনে’ অংশ নিতে মালেশিয়ায় সুফি মিজান

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৪
‘ইন্টারফেইথ ডিসকাশনে’ অংশ নিতে মালেশিয়ায় সুফি মিজান সুফি মিজানুর রহমান

চট্টগ্রাম: রোটারির আন্তর্জাতিক সম্মেলনে অংশ নিতে মালেশিয়া গেছেন দেশের খ্যাতনামা শিল্পপতি ও পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মিজানুর রহমান। এশিয়ার বিভিন্ন দেশের রোটারিয়ানদের নিয়ে আয়োজিত এ সম্মেলনের ‘ইন্টারফেইথ ডিসকাশন’ এ নিজ ধর্ম ইসলাম নিয়ে আলোচনা করবেন তিনি।



আগামী শনিবার মালেশিয়ার কিনা বালু’র রোটারি ইনস্টিটিউটে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে।   একইদিনে ভয়াবহ ডেঙ্গু প্রতিরোধ নিয়ে এক আলোচনা সভায়ও বাংলাদেশের গুরুত্বপূর্ণ প্রতিনিধি হিসেবে তার বক্তব্য রাখার কথা রয়েছে।


অনুষ্ঠানে যোগ দিতে সোমবার তিনি মালেশিয়ার রাজধানী কুয়ালালামপুরে পৌঁছেছেন। তার সঙ্গে সম্মেলনে যোগ দিবেন সহধর্মিনী তাহমিনা রহমান, ছেলে আমির হোসেন সোহেল, পুত্রবধু সায়মা জাহান আমির এবং নাতনী নুমায়ের মিজান আমির।

আগামী ২০ থেকে ২৩ নভেম্বর পর্যন্ত এ সম্মেলন চলবে বলে রোটারি ক্লাব সূত্রে জানা গেছে। এতে মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, পাকিস্তান, মালদ্বীপ ও বাংলাদেশের প্রায় ৫ হাজার রোটারিয়ান অংশগ্রহণ করবেন।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।