ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ডিসেম্বর পর্যন্ত চলবে অবৈধ বিলবোর্ড উচ্ছেদে যৌথ অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৪
ডিসেম্বর পর্যন্ত চলবে অবৈধ বিলবোর্ড উচ্ছেদে যৌথ অভিযান ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীতে অবৈধ বিলবোর্ড উচ্ছেদে শুরু হওয়া সিটি কর্পোরেশন ও নগর পুলিশের যৌথ অভিযান চলবে ডিসেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত। এসময়ের মধ্যে অবৈধ বিলবোর্ড উচ্ছেদ সম্পন্ন করতে বিভিন্ন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।



এছাড়া সিটি কর্পোরেশনের পাশাপাশি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের মাধ্যমেও ভ্রাম্যমান আদালত পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সোমবার চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও নগর পুলিশের এক সমন্বয় সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়।
সভায় সিটি কর্পোরেশনের মেয়র এম মনজুর আলম ও নগর পুলিশ কমিশনার আবদুল জলিল মন্ডলসহ কর্পোরেশন ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় মেয়র বলেন, ‘নগরীর পরিবেশ সুরক্ষায় বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের কাছে সহযোগিতা কামনা করে ইতিপূর্বে বার্তা পাঠিয়েছি। তারা স্বতস্ফূর্তভাবে সহযোগিতা করছেন। ’ সহযোগিতার জন্য নগরবাসীকে ধন্যবাদ জানান মেয়র।

নগরীর সৌন্দর্য রক্ষা, নৈসর্গিক চট্টগ্রামের ঐতিহ্য সমুন্নত রাখতে সরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি সকল প্রতিষ্ঠানসহ নগরবাসীর সহযোগিতা কামনা করেন তিনি।

বৈঠকে অভিযান আরও গতিশীল করতে টিম ও যন্ত্রপাতির সংখ্যা বাড়ানোর পাশাপাশি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে ভ্রাম্যমান আদালত পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৈঠকে উপস্থিত ছিলেন- প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি, কাউন্সিলর দিদারুর রহমান লাভু, মহিলা কাউন্সিলর আনজুমান আরা বেগম, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আলী আহমেদ, সচিব রশিদ আহমদ এবং অতিরিক্ত পুলিশ কমিশনার বনজ কুমার মজুমদার ও এ কে এম শহিদুর রহমান।

নগরীর অবৈধ বিলবোর্ড উচ্ছেদে রোববার থেকে যৌথ অভিযান শুরু করে সিটি কর্পোরেশন ও নগর পুলিশ।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।