ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাবেক সাংসদের ভাতিজার চার সহযোগী অস্ত্রসহ গ্রেপ্তার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৪
সাবেক সাংসদের ভাতিজার চার সহযোগী অস্ত্রসহ গ্রেপ্তার ছবি: প্রতীকী

চট্টগ্রাম: যখন তখন গুলি ছুঁড়ে আলোচিত আওয়ামী লীগের সাবেক সাংসদ রফিকুল আনোয়ারের ভাতিজা ফাহাদুল আনোয়ারের চার সহযোগীকে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ফাহাদুল আনোয়ার পুলিশের হাত থেকে দৌঁড়ে পালাতে সক্ষম হয়েছে।



মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে তাদের গ্রেপ্তার করেছে নগরীর বায়েজিদ বোস্তামি থানা পুলিশ।

গ্রেপ্তার হওয়া চারজন হল, মইনুল হক মিজান, মোছলেম উদ্দিন, আব্দুর রহিম এবং মো.ফারুক।


তাদের কাছ থেকে একটি শটগান, ২০ রাউণ্ড কার্তুজ ও ১০টি ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তাদের বহনকারী মাইক্রোবাসটিও আটক করা হয়েছে।

বায়েজিদ বোস্তামি থানার ওসি বাবুল চন্দ্র বণিক বাংলানিউজকে বলেন, ফাহাদুল ও তার চার সহযোগী অক্সিজেন এলাকা দিয়ে একটি মাইক্রোবাসে চড়ে যাচ্ছিলেন। চেকপোস্টে তাদের গাড়ি থামানোর পর ফাহাদুল আনোয়ার অনন্যা আবাসিক এলাকা দিয়ে দৌঁড়ে পালান। মাইক্রোবাসে থাকা বাকি চারজনকে অস্ত্র ও মাদকসহ হাতেনাতে আটক করা হয়েছে।

ধন্যাঢ্য পরিবারের সন্তান ফাহাদুল আনোয়ারের কর্মকান্ডের খবর বেশ কিছুদিন গণমাধ্যমসহ বিভিন্নভাবে আলোচিত হয়ে আসছে। গত রোববার ফাহাদুল হাটহাজারী এলাকায় নূরুন্নবী রৌশন নামে এক শিল্পপতিকে গুলি ছুঁড়ে হত্যার চেষ্টা করেন। এ ঘটনায় হাটহাজারী থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এছাড়া ফাহাদুলের উগ্র আচরণ, কথায় কথায় গুলি ছোঁড়াসহ বিভিন্ন নেতিবাচক কর্মকান্ডে তার পরিবারের সদস্যরাও অতিষ্ঠ হয়ে উঠেছে বলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে।

বায়েজিদ বোস্তামি থানার ওসি জানান, ফাহাদুলসহ আটক চারজনের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ফাহাদুলকে আটকের চেষ্টা চলছে বলে ওসি জানান।

বাংলাদেশ সময়: ১৭৩৪ঘণ্টা, আগস্ট ১৯,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।