ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শ্রদ্ধা ও ভালোবাসায় সমাহিত রামুর ক্ষিরোদ স্যার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৪
শ্রদ্ধা ও ভালোবাসায় সমাহিত রামুর ক্ষিরোদ স্যার ক্ষিরোদ চন্দ্র শর্মা

রামু(কক্সাবাজার): ভক্ত, অনুরাগী, ছাত্র আর প্রিয়জনের শ্রদ্ধা ও ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন শিক্ষক ক্ষিরোদ চন্দ্র শর্মা। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে তাঁকে কক্সবাজার জেলার রামু উপজেলার মুন্সিপাড়া গ্রামের পারিবারিক শ্মশানে সমাহিত করা হয়।



এর আগে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া উপলক্ষে রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের মেরংলোয়া মুন্সিপাড়া গ্রামের নিজ বাড়িতে শোক সভার আয়োজন করা হয়।

প্রবীণ শিক্ষক ক্ষিরোদ চন্দ্র শর্মা রামু প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এস এম স্বদেশ শর্মার বাবা।


তিনি রামু কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা জীবন শুরু করেন এবং টেকনাফ জালিয়া পালং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা জীবন শেষ করে অবসর গ্রহণ করেন। তিনি এ স্কুলের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন।

প্রবীণ এ শিক্ষকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তাঁকে শ্রদ্ধা জানাতে ছুটে আসেন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতারা।

রামু প্রেস ক্লাব, রামু উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, চৌমুহনী ক্ষুদ্র বণিক সমবায় সমিতি লি., দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন বিএনপিসহ বিভিন্ন সংগঠনের নেতারা তাঁর প্রতি ফুলেল শ্রদ্ধা জানান।

প্রসঙ্গত, প্রাক্তন প্রধান শিক্ষক ক্ষিরোদ চন্দ্র শর্মা সোমবার রাত ৩ টার দিকে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন বলে জানিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, পুত্রবধূ ও ৪মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad