ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিশ্বকাপ সাজে বসুন্ধরা খাতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, জুন ১৮, ২০১৪
বিশ্বকাপ সাজে বসুন্ধরা খাতা ছবি: বাংলানিউজটোয়েন্টফোর.কম

চট্টগ্রাম: ফুটবল সাজে সেজেছে সারা বিশ্ব। কারো চুল।

কারো পোশাক। প্রিয় দল কিংবা প্রিয় তারকাকে অনুকরণ করে সেজেছে ফুটবল ভক্তরা।
কেউ আবার বাড়িটিই সাজিয়েছেন প্রিয় দলের পতাকার রঙে। বাংলাদেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপও এর বাইরে থাকবে কেন। প্রিয় তারকার ছবিতে প্রচ্ছদ করে বাজারে খাতা এনেছে বসুন্ধরা। নিজের প্রিয় তারকার ছবি সম্বলিত খাতাটি কিনে নিতে পারবে শিক্ষার্থীরা।

basundhora
মঙ্গলবার রাতে নগরীর একটি রেস্টুরেন্টে আয়োজিত বসুন্ধরা খাতা ট্রেড স্কিম-২০১৩ এর সমাপনী উপলক্ষে মতবিনিময় ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ তথ্য জানান বসুন্ধরা গ্রুপের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমপিও) সাইফুল ইসলাম হেলালী।

বসুন্ধরা খাতার আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবব্রত দাশ, চট্টগ্রাম কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক আনিস ফারুক, ইন্ডিপেন্ডেন্ট স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মাশুকুর রহমান, নজরুল ট্রেডিংয়ের স্বত্ত্বাধিকারী মো. ইসহাক।
basundhora_
সাইফুল ইসলাম হেলালী বলেন, দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে বসুন্ধরা গ্রুপ। দেশের উন্নয়ন করতে হলে শিক্ষার উন্নয়ন করতে হবে। শিক্ষার উন্নয়ন করতে হলে শিক্ষা সামগ্রী সহজলভ্য করতে হবে। অতি শিগগির বসুন্ধরা গ্রুপ স্বল্প মূল্যে বিভিন্ন শিক্ষা সামগ্রী বাজারে আনবে।

তিনি বলেন, বসুন্ধরা গ্রুপ মানুষের জন্য কাজ করে। মানুষের ক্রয় ক্ষমতার কথা মাথায় রেখে বসুন্ধরা যেকোন পণ্যের মূল্য নির্ধারণ করে থাকে। কমদামে উন্নত মানের পণ্য নিশ্চিত করতে বদ্ধ পরিকর বসুন্ধরা গ্রুপ।
basundhora_k
এসময় বসুন্ধরা খাতা নিয়ে ব্যবসায়ীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। অনুষ্ঠানে ব্যবসায়ীরা তাদের মতামত তুলে ধরেন।

বেলায়েত হোসেন বাহার নামে এক বিক্রেতা বলেন, আমার ব্যবসার অবস্থা খুবই করুণ ছিল। পরবর্তীতে আমি বসুন্ধরা খাতা বিক্রি করে স্বাবলম্বী হয়েছি। এ জন্য বসুন্ধরা গ্রুপের কাছে আমি কৃতজ্ঞ।
basundhora_khata
এসময় ব্যবসায়ীরা বসুন্ধরা খাতার উচ্ছসিত প্রশংসা করেন এবং বাজারে আরো বিভিন্ন সাইজের খাতা সরবরাহের অনুরোধ জানান।

পরে ব্যবসায়ীদের হাতে রাইজিং স্টার সনদ তুলে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১২০৫ঘণ্টা, জুন ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad