ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেশের সংকটময় মুহূর্তে জিয়া পরিবারই হাল ধরেছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, জুন ১৭, ২০১৪
দেশের সংকটময় মুহূর্তে জিয়া পরিবারই হাল ধরেছে ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরী বলেছেন, স্বাধীনতা ঘোষণা থেকে শুরু করে দেশের যে কোন সংকটময় মুহুর্তে জিয়া পরিবারই হাল ধরেছে।

বেগম খালেদা দুই ছেলের মায়া ত্যাগ করে জনগণের অধিকার আদায়ের লক্ষে বাংলাদেশে অবস্থান করছেন, প্রধানমন্ত্রী হবার জন্য নয়।



মঙ্গলবার সকালে সন্দ্বীপে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সন্দ্বীপ উপজেলা কপ্লেক্স’র কবি আব্দুল হাকিম পাবলিক অডিটোরিয়ামে শহীদ জিয়ার ৩৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সন্দ্বীপ উপজেলা বিএনপি এ সভার আয়োজন করে।
 

আসলাম চৌধুরী বলেন, ৫ জানুয়ারি নির্বাচনে বেগম জিয়ার ডাকে দেশের শতকরা ৯৫ ভাগ ভোটার ভোট বর্জন করেছিল। তাই ভোটের অধিকার আদায়ের দাবিতে যে আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে তার জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।

যুক্তরাষ্ট্র বিএনপির সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোস্তফা কামাল পাশা বাবুলের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবু তাহেরের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে হাটহাজারী উপজেলা বিএনপির সাবেক সভাপতি নুর মোহাম্মদ, সন্দ্বীপ উপজেলা বিএনপির সাবেক সদস্য  প্রবাসি নুরুল মোস্তফা খোকন, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি মোস্তফা কামাল পাশা প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়:২০৪৪ঘণ্টা, জুন ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad