ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চেম্বার সভাপতির সঙ্গে পরিবহন নেতাদের মতবিনিময়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুন ১৭, ২০১৪
চেম্বার সভাপতির সঙ্গে পরিবহন নেতাদের মতবিনিময়

চট্টগ্রাম: নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্য পরিবহনকারী উত্তর চট্টগ্রাম ট্রাক মালিক সমিতি ও চট্টগ্রাম জেলা ট্রাক-মিনি ট্রাক মালিক শ্রমিক সমবায় সমিতির নেতারা চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলমের সঙ্গে মতবিনিময় করেছেন।

মঙ্গলবার সকালে চেম্বার সভাপতির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় আসন্ন রমজান উপলক্ষে পণ্য পরিবহনের সময় সড়কে পুলিশি হয়রানি ও যানজট নিরসনে চেম্বারের সহযোগিতা কামনা করেন তারা।



মাহবুবুল আলম বলেন, পবিত্র রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্য পরিবহন অত্যন্ত গুরুত্বপূর্ণ খাত। তবে এসব পরিবহন চলাচলের ক্ষেত্রে যথাযথ নিয়ম-কানুন মেনে চলা উচিত।


তিনি ফিটনেসবিহীন গাড়ী না চালাতে এবং আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে যথাযথ সহযোগিতা প্রদানের জন্য পরিবহন নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।
 
সভায় অন্যান্যের মধ্যে উত্তর চট্টগ্রাম ট্রাক মালিক সমিতির সভাপতি শহিদ আহমেদ চৌধুরী, সহ-সভাপতি সুলতান আহমেদ, সাধারণ সম্পাদক মো. আহসান উল্লাহ চৌধুরী, অর্থ সম্পাদক নজরুল ইসলাম মিলন, দপ্তর সম্পাদক আবু জাহের, সদস্য মো. ইউসুফ, চট্টগ্রাম জেলা ট্রাক মালিক শ্রমিক সমিতির সভাপতি মো. আবদুল মান্নান ও সাংগঠনিক সম্পাদক আওরঙ্গজেব খান সম্রাট উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ঘণ্টা, জুন ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad