ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে উদ্যোক্তা উৎসব শুরু বৃহস্পতিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জুন ১৭, ২০১৪
চট্টগ্রামে উদ্যোক্তা উৎসব শুরু বৃহস্পতিবার ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক(বিডিওএসএন) পরিচালিত ফেসবুক ভিত্তিক গ্রুপ ‘চাকরি খুঁজব না চাকরি দেব’ চট্টগ্রাম চ্যাপ্টার ২য় বারের মতো আয়োজন করছে উদ্যোক্তা উৎসব চট্টগ্রাম-২০১৪। আগামী ১৯ জুন বৃহস্পতিবার থেকে এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামে এ উ‍ৎসব শুরু হবে।

চলবে ২২জুন পর্যন্ত।

উদ্যোক্তা উৎসব উপলক্ষে মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজক কমিটির সহ আহবায়ক এমরান হারুন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরাফাতুর রহমান, শারমিন রাবেয়া, আলী হায়দার তানশীর, সাজ্জাদুল ইসলাম।


সংবাদ সম্মেলনে জানানো হয়,  উৎসবে ৩০টি স্টলে নতুন উদ্যোক্তারা তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবেন। পাশাপাশি প্রতিদিন নতুন উদ্যোক্তাদের জন্য ব্যবসায় গঠন, ব্যবসায়িক যোগাযোগ, বিপণন, ব্যাংকিং, কর ও আর্থিক ব্যবস্থাপনার নানাদিক নিয়ে কর্মশালা ও নেটওয়ার্কিং সেশনের আয়োজন করা হবে।

সংবাদ সম্মেলনে এমরান হারুন বলেন, এ উৎসবের লক্ষ্য হলো নতুন উদ্যোক্তাদের পণ্য ও সেবা তুলে ধরার সুযোগ সৃষ্টি করা, উদ্যোক্তাদের ব্যাপারে উৎসাহী বিনিয়োগকারীদের সাথে নেটওয়ার্কিং এর ব্যবস্থা, উদ্যোক্তাদের সমস্যা চিহ্নিত করে সমাধান, ব্যবসার সঙ্গে সম্পর্কিত টুলস সম্পর্কে উদ্যোক্তাদের দক্ষতার উন্নয়ন, সর্বোপরি উদ্যোক্তা হতে তরুণেরা পারিবারিক, সামাজিক ও পারিপাশ্বির্ক যেসব প্রতিবন্ধকতার মুখোমুখি হন সেগুলো হ্রাস করতে সহায়তা করা।

বাংলাদেশ সময়: ১৭২৬ঘণ্টা, জুন ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।