ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে কলেজ ছাত্রের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, মে ২১, ২০১৪
চট্টগ্রামে কলেজ ছাত্রের আত্মহত্যা

চট্টগ্রাম: নগরীর সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ি এলাকায় গলায় ফাঁস দিয়ে ওসমান গণি(১৯) নামে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।



নিহত ওসমান পূর্ব মাদারবাড়ির আবদুল কুদ্দুস মাস্টার বাড়ির ফারুক শেখের ছেলে। ওসমান বন্দর থানা এলাকার ব্যারিস্টার সুলতান আহমদ চৌধুরী ডিগ্রি কলেজের ‌উচ্চ ‍মাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী।


চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির কর্তব্যরত নায়েক আবুল বাশার বাংলানিউজকে বলেন,‘বাসার ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় ওসমান গণি। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে গুরুতর আহতবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ’

সদরঘাট থানার উপ পরিদর্শক মুজিবুর রহমান বাংলানিউজকে বলেন,‘দুপুরের দিকে ওসমানকে নাস্তা খাওয়ানোর পর তার মা বোনের বাসায় যায়। সেখান থেকে এসে দেখে ওসমান তার কক্ষে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। পরিবারের লোকজন তাড়াতাড়ি তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ওসমান ব্যারিস্টার কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী। ’

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, মে ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।