ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জাতীয় স্নুকারে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ ক্লাবের খালেদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৪
জাতীয় স্নুকারে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ ক্লাবের খালেদ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: জাতীয় স্নুকারে সহোদরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন নারায়ণগঞ্জ ক্লাবের রাজা খালেদ। শনিবার চট্টগ্রাম ক্লাবে লোট্টো ২৯তম জাতীয় স্নুকার চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের ফাইনালে একই ক্লাবের নিজ সহোদর পাহলভীকে ৭-৫ ফ্রেমে হারিয়েছেন তিনি।



আজ রাত আটটায় পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও বাংলাদেশ বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ফেডারেশনের সম্পাদক সৈয়দ মাহবুব।


শনিবার সকাল ১১টায় অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে বেস্ট অব থার্টিনে নারায়ণগঞ্জ ক্লাবের নিজ সহোদর পাহলভীকে ৭-৫ ফ্রেমে হারিয়েছে একই ক্লাবের রাজা খালেদ।

চট্টগ্রাম ক্লাবের বিলিয়ার্ড, স্নুকার অ্যান্ড পুলের মেম্বার ইন চার্জ এস এম শফিউল আজম বাংলানিউজকে জানান, জাতীয় এ টুর্নামেন্টের বিজয়ীকে ৫০ হাজার টাকা, রানার আপকে ৩০ হাজার টাকা এবং হাইয়েস্ট ব্রেকে নগদ ২০ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হবে। শনিবার রাতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিবেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী।

তিনি বলেন, জাতীয় এ টুর্নামেন্টের বাজেট ছিলো প্রায় ১০ লাখ টাকা। সম্পূর্ণ খরচই বহন করেছে চট্টগ্রাম ক্লাব। এর মধ্যে পাঁচ লাখ টাকা স্পন্সর করেছে লোট্টো। আর বাকি পাঁচ লাখ টাকা ডোনারদের কাছ থেকে সংগ্রহ করা হয়েছে। এ টুর্নামেন্ট আয়োজনে লোট্টো সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় চট্টগ্রাম ক্লাব তাদের কাছে কৃতজ্ঞ।

লোট্টো ২৯তম জাতীয় স্নুকার চ্যাম্পিয়নশিপে স্বাগতিক চট্টগ্রাম ক্লাবসহ ঢাকা ক্লাব, গুলশান ক্লাব, উত্তরা ক্লাব, নারায়নগঞ্জ ক্লাব, কুমিল্লা ক্লাব, অফিসার্স ক্লাব ও বাংলাদেশ বিলিয়ার্ড ক্লাবের মোট ৫৭জন প্রতিযোগী অংশগ্রহণ করেছেন। ১৯ এপ্রিল দেশের ৮টি ক্লাবের অংশগ্রহণে চট্টগ্রাম ক্লাবে শুরু হয় ‘লোট্টো ২৯তম জাতীয় স্নুকার চ্যাম্পিয়নশিপ’। ১৯৯৩ সালের পর দ্বিতীয়বারের মতো চট্টগ্রাম ক্লাবে জাতীয় চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের এ আয়োজন করা হয়।

** শনিবার ফাইনালে লড়বে নারায়ণগঞ্জ ক্লাবের দুই সহোদর
** জাতীয় স্নুকার চ্যাম্পিয়নশিপের ফাইনাল শনিবার

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।