ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাজনীতিতে শিষ্টাচার প্রয়োজন: খসরু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৪
রাজনীতিতে শিষ্টাচার প্রয়োজন: খসরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: রাজনীতিতে শিষ্টাচারের প্রয়োজন বলে মন্তব্য করেছেন সাবেক মন্ত্রী ও নগর বিএনপির সভাপতি আমির খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেছেন, আমরা একে অপরকে সম্মান করতে জানি না।

জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের শ্লোগান না দিয়ে ব্যক্তি পর্যায়ে শ্লোগান দেয়ার প্রতিযোগিতা রাজনৈতিক শিষ্টাচার বর্হিভূত।  

শনিবার নগরীর লেডিস ক্লাবে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের উদ্যোগে নগর বিএনপির ‘তৃণমূল প্রতিনিধি সম্মেলন বিষয়ক কর্মশালায়’ তিনি এসব কথা বলেন।


আমির খসরু বলেন, তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করা দরকার। দলের ভেতর অভ্যন্তরীন গণতন্ত্রের চর্চা আরো বেশী করে করতে হবে। মেধার রাজনীতির মাধ্যমে দলকে আরো শক্তিশালী করতে হবে।

তিনি বলেন, মহিলাদের মধ্য থেকে আরও বেশি নেতৃত্ব উঠে আসতে হবে। এতে নারীর ক্ষমতায়নের পথ সুগম হবে। তৃণমূল পর্যায় থেকে নারীদের উঠে আসা দরকার।

আমির খসরুর সভাপতিত্বে ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র প্রোগাম ম্যানেজার ইকবাল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নগর বিএনপির সহ সভাপতি আবু সুফিয়ান, বিএনপি নেতা সামশুল আলম, অ্যাডভোকেট আব্দুস সাত্তার, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আবুল হাশেম বক্কর, নগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ঘণ্টা, এপ্রিল ২৬,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।