ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম থেকে দু’ট্রেনের বিলম্বে যাত্রা, যাত্রীদের দুর্ভোগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, মার্চ ২২, ২০১৪
চট্টগ্রাম থেকে দু’ট্রেনের বিলম্বে যাত্রা, যাত্রীদের দুর্ভোগ

চট্টগ্রাম: কয়েক ঘণ্টা বিলম্বে চট্টগ্রাম ছেড়েছে ঢাকা ও সিলেট অভিমুখী দু’টি আন্ত:নগর ট্রেন। এতে শত শত যাত্রীকে চট্টগ্রাম রেলস্টেশনে ব্যাপক দুর্ভোগ পোহাতে হয়েছে।



ট্রেন দু’টি হচ্ছে ঢাকাগামী মহানগর প্রভাতী এবং সিলেট অভিমুখী পাহাড়িকা এক্সপ্রেস।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মহানগর প্রভাতী শনিবার সকাল ৭টায় চট্টগ্রাম রেলস্টেশন ত্যাগের কথা ছিল।
সেটি ছেড়েছে সাড়ে তিন ঘণ্টা পর সকাল সাড়ে ১০টায়।

আর পাহাড়িকা সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়ার কথা ছিল সকাল সোয়া ৮টায়। সেটি ছেড়েছে ৫ ঘণ্টা ৪০ মিনিট পর দুপুর ১টা ৫৫ মিনিটে।

রেলওয়ে পূর্বাঞ্চলের কন্ট্রোল রুমের পাওয়ার কন্ট্রোলার মো.কামরুজ্জামান বাংলানিউজকে জানান, ট্রেনগুলো সকালে চট্টগ্রামে পৌঁছাতে দেরি করায় নির্ধারিত সময়ে ছেড়ে যেতে পারেনি।

সূত্র জানায়, মহানগর প্রভাতী ট্রেনটি ঢাকা থেকে চট্টগ্রামে পৌঁছেছে ভোর ৬টা ৪০ মিনিটে। সেটিকে আবারও যাত্রার জন্য প্রস্তুত করতে পাহাড়তলীতে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেএট্রনটি চট্টগ্রাম রেলস্টেশনে পৌছে সকাল ১০টায়। এর আধাঘণ্টা পর সেটি আবারও ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়।

অন্যদিকে সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি চট্টগ্রামে পৌঁছেছে সকাল ১০টায়। ট্রেনটিকেও আবারও যাত্রার জন্য প্রস্তুত করতে প্রায় সাড়ে তিন ঘণ্টা সময় লেগেছে।

এদিকে গরমের মধ্যে দু’টি ট্রেনের শত শত যাত্রীকে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হয়েছে চট্টগ্রাম রেলস্টেশনে। এসময় ট্রেনের শিডিউল বিপর্যয়ের জন্য অনেককে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ঘণ্টা, মার্চ ২২,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।