ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জনপ্রতিনিধিদের সঠিকভাবে দায়িত্ব পালন করার তাগিদ পানিসম্পদমন্ত্রীর

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৪
জনপ্রতিনিধিদের সঠিকভাবে দায়িত্ব পালন করার তাগিদ পানিসম্পদমন্ত্রীর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নির্বাচিত জনপ্রতিনিধিদের নিজ নিজ এলাকার উন্নয়ন ও জনকল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

শুক্রবার দুপুরে হাটহাজারী উপজেলা পরিষদ মিলনায়তনের উদ্বোধন এবং স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।



পানিসম্পদমন্ত্রী বলেন, ‘জনগণের ভোটে নির্বাচিত হওয়ার পরে জনগণের সুখে-দুঃখে থাকতে না পারা খুবই দুঃখজনক। এমন অনেক জনপ্রতিনিধি আছে যাদের যথাসময়ে গুরুত্বপূর্ণ সভাগুলোতে উপস্থিত হতে দেখা যায় না।
সভায় উপস্থিত না থাকার কারণে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের ব্যাপারে তাদের নিষ্পৃহ থাকতে দেখা যায়। এলাকার উন্নয়নের কথা না ভেবে শুধু পরবর্তী নির্বাচনের জয়লাভের চিন্তায় মগ্ন থাকলে চলবে না। ’



উপস্থিত সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আপনাদের সবসময় মনে রাখতে হবে আপনাদের বেতন দেওয়া হয় জনগণের টাকায়। সুতরাং, মানুষ যাতে আপনাদের কাছে হয়রানির শিকার না হয়। ’

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান পান্নার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো. ইসমাইল, নব নির্বাচিত চেয়ারম্যান মো. মাহবুবুল আলম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান সাজেদা বেগম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কামাল উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সৈয়দ ফোরকান আহমদ, জাকের হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ গিয়াস উদ্দিন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন, প্রকল্প কর্মকর্তা আনোয়ারুল ইসলাম ও সমবায় কর্মকর্তা রাসেল চৌধুরী।

অনুষ্ঠানে দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে অগ্নি দূর্গতদের নগদ অর্থ ও ঢেউটিন এবং সমবায় অধিদপ্তর কর্তৃক গ্রামউন্নয়ন কর্মসূচির আওতায় সেলাই মেশিন বিতরণ করেন মন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা মার্চ ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।