ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এইচএসসি পরীক্ষা

চট্টগ্রাম কারাগার থেকে অংশ নিচ্ছে ১০ ছাত্র

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৪
চট্টগ্রাম কারাগার থেকে অংশ নিচ্ছে ১০ ছাত্র ছবি: চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার

চট্টগ্রাম: চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বসে এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে ১০ শিক্ষার্থী। তথ্যপ্রযুক্তি আইন, ভাংচুর ও নাশকতাসহ বিভিন্ন অপরাধে গ্রেপ্তার হয়ে তারা কারাগারে আছেন।



আদালতের নির্দেশে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে চট্টগ্রাম কারাগারের একটি কক্ষে শিক্ষাবোর্ডের তত্তাবধানে তারা পরীক্ষায় বসেছেন।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো.ছগীর মিয়া কারাগারে ১০ জন পরীক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন।


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কারাগারে থেকে অংশ নেয়া পরীক্ষার্থীরা হলেন, মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ডিগ্রী কলেজ কেন্দ্রের বাণিজ্য বিভাগের সাজেদুল করিম, সাতকানিয়া জাফর আহমদ চৌধুরী ডিগ্রি কলেজ কেন্দ্রের মানবিক বিভাগের ইয়াছিন ফরহাদ জুয়েল, সরকারী হাজী মুহ‍াম্মদ মহসিন কলেজ কেন্দ্রের মানবিক বিভাগের মেজবাহ উদ্দিন রানা, চট্টগ্রাম নগরীর শাহী কমার্শিয়াল কলেজ কেন্দ্রের কারিগরি বিভাগের মো.শাহআলম, সরকারী সিটি কলেজ কেন্দ্রের বিজ্ঞান বিভাগের উল্লাস দাশ ও কাজী মাহমুদুর রহমান রায়হান রাহী, নগরীর সোবহানিয়া আলীয়া মাদ্রাসা কেন্দ্রের আলিম বিভাগের জমির হোসেন ও শামসুল আলম, মিরসরাই উপজেলার কেসিডিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রের আলিম বিভাগের মো.ইসহাক এবং মিরসরাই ডিগ্রি কলেজ কেন্দ্রের মানবিক বিভাগের মুক্তার হোসেন।

এদের মধ্যে উল্লাস দাশ ও কাজী মাহমুদুর রহমান রায়হান রাহী নগরীর চকবাজার থানায় তথ্যপ্রযুক্তি আইনে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা দু’জনই চট্টগ্রাম কলেজের ছাত্র।

বাংলাদেশ সময়: ১২০০ঘণ্টা, এপ্রিল ০৩,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।