ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে গণসঙ্গীত-গণসমাবেশ ও গণমিছিলের ডাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৩
চট্টগ্রামে গণসঙ্গীত-গণসমাবেশ ও গণমিছিলের ডাক

চট্টগ্রাম: পাকিস্তানের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করাসহ বিভিন্ন দাবিতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল বিভিন্ন সংগঠন ঐক্যবদ্ধভাবে চট্টগ্রামে গণসঙ্গীত, গণসমাবেশ ও মশাল নিয়ে গণমিছিলের কর্মসূচীর ডাক দিয়েছে।

বুধবার বিকেল ৩টায় চট্টগ্রামের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ কর্মসূচীর আয়োজন করা হয়েছে।



‘মুক্তিযুদ্ধের চেতনায় এক হও বাংলাদেশ’ এ শ্লোগানে ছাত্র-যুব-শিশু-কিশোর-সংস্কৃতি-কৃষক-শ্রমিক ও পেশাজীবি জনতার উদ্যোগে এ কর্মসূচী পালন করা হবে বলে আয়োজকদের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

কর্মসূচীর আয়োজক সাবেক ছাত্রনেতা রিপায়ন বড়ুয়া বাংলানিউজকে বলেন, পাকিস্তানের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করা, সব যুদ্ধাপরাধীদের দ্রুত বিচার ও রায় কার্যকর এবং জামাত শিবিরের রাজনীতি নিষিদ্ধ ও তাদের সকল সম্পদ ও আর্থিক প্রতিষ্ঠান বাজেয়াপ্ত করার দাবিতে আমরা ঐক্যবদ্ধভাবে এ কর্মসূচীর ডাক দিয়েছি।


এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, শহীদ জায়া বেগম মুশতারী শফিসহ বিভিন্ন প্রগতিশীল সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৫,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।