ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তারকা ফুটবলার কখনো খালি মাঠে গোল দেয় না- নোমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৩
তারকা ফুটবলার কখনো খালি মাঠে গোল দেয় না- নোমান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাবে বিএনপি’র ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, তারকা ফুটবলার কখনো খালি মাঠে গোল দেয় না। যারা খল তারকা তারা খালি মাঠে গোল দেয়।

রাজনীতির মাঠে খল তারকারা বেশীদিন টিকে থাকতে পারে না। জনগণের প্রতিরোধের মুখে ৫ জানুয়ারীর আগেই তারা ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে।

রোববার সকালে দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের অবরোধের সমর্থনে নগর বিএনপি আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

শনিবার বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, খালি মাঠ, গোল তো হবেই।

নগর বিএনপি’র সহ-সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দ ওয়াহিদুল আলম, কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসাইন, নগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সাত্তার, সাবেক যুগ্ম আহ্বায়ক কাজী আকবর

আবদুল্লাহ আল নোমান বলেন, ৫ জানুয়ারী প্রার্থী ও ভোটারবিহীন একদলীয় নির্বাচনের মাধ্যমে যদি আওয়ামী লীগ সরকার গঠন করে তাহলে বাংলাদেশ কার্য্যত একটি ব্যর্থ ও অগণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত হবে। বিশ্বের উদার গণতান্ত্রিক রাষ্ট্রগুলো বাংলাদেশের সাথে সম্পর্ক ছিন্ন করবে। যার ফলে আমাদের বৈদেশিক বানিজ্য, গার্মেন্টস শিল্প, আমদানী, রপ্তানি ও অর্থনীতিতে বিপর্যয় নেমে আসবে।

কেন্দ্রীয় বিএনপি’র এ নেতা বলেন, দেশে আইনের শাসনের পরিবর্তে দানবের শাসন চলছে। আধিপত্যবাদী শক্তির ইশারায় সরকার ফ্যাসিবাদী কায়দায় রাষ্ট্র পরিচালনা করছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে দলীয় ক্যাডারদের একীভূত করে সরকার বিএনপি নেতাকর্মীদের গুম ও হত্যা করছে। সরকারের অত্যাচার ও নির্যাতনে আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। তাই এখন থেকে বিএনপি নেতাকর্মীরা দমন, পীড়নের প্রতিবাদ ও প্রতিরোধ করবে।

সমাবেশের আগে নগরীর কাজীর দেউরী মোড় থেকে অবরোধের সমর্থনে মিছিল বের করে বিএনপি। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে সমাবেশে মিলিত হয়।

বাংলাদেশ সময়: ১৬৪০ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৩

সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।