উফ গরম!
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

উফ গরম!

সোহেল সরওয়ার ও আবু বকর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২০ ৩:৪৬:৩১ পিএম
গরমে অতিষ্ঠ দুই বানরের ছবি তুলেছেন সোহেল সরওয়ার ও আবু বকর

গরমে অতিষ্ঠ দুই বানরের ছবি তুলেছেন সোহেল সরওয়ার ও আবু বকর

তীব্র তাপদাহে ওষ্ঠাগত জনজীবন। এই গরমে নাভিশ্বাস উঠেছে পশু-পাখিকূলেও। মানুষ যেমন শরীরটাকে শীতল করতে ঠাণ্ডা পানি, ডাব বা আইসক্রিমে গলা ভেজাচ্ছে, তেমনি সে চেষ্টায় ব্যাকুল দেখা গেলো অন্য প্রাণিকূলকেও। গরমের হাপিত্যেশ থেকে বাঁচতে পশু-পাখিদের এমন প্রচেষ্টা ধরা পড়েছে বাংলানিউজের ক্যামেরায়।

গলা ভেজাতে আইসক্রিম মুখে একটি বানরগলা ভেজাতে আইসক্রিম মুখে একটি বানর। সিলেট নগরের চাশনী পীরের মাজার থেকে এ ছবি তুলেছেন আবু বকর।

উফ গরম, আর সহ্য করা যায় না! হাত পা ছড়িয়ে এভাবেই চিৎ হয়ে থাকতে দেখা গেলো একটি বানরকে
উফ গরম, আর সহ্য করা যায় না! হাত পা ছড়িয়ে এভাবেই চিৎ হয়ে থাকতে দেখা গেলো একটি বানরকে। চট্টগ্রাম চিড়িয়াখানা থেকে ছবি তুলেছেন সোহেল সরওয়ার।

গরমের সঙ্গে আরা পারা গেলো না। ক্লান্তিতে শুয়ে পড়েছে এক সিংহীগরমের সঙ্গে আরা পারা গেলো না। ক্লান্তিতে শুয়ে পড়েছে এক সিংহী। চট্টগ্রাম চিড়িয়াখানা থেকে সোহেল সরওয়ারের তোলা ছবি।

গরমের ক্লান্তিতে ঘুম এসে গেছে চোখে
গরমের ক্লান্তিতে ঘুম এসে গেছে চোখে। চট্টগ্রাম চিড়িয়াখানা থেকে ছবি তুলেছেন সোহেল সরওয়ার।

পানিতে পড়ে থেকেও কুলোচ্ছে না। তাই বারবার মুখ ভেজাতে দেখাতে দেখা গেলো একটি বককেপানিতে পড়ে থেকেও কুলোচ্ছে না। তাই বারবার মুখ ভেজাতে দেখাতে দেখা গেলো একটি বককে। চট্টগ্রাম চিড়িয়াখানা থেকে সোহেল সরওয়ারের তোলা ছবি।

একদলে সবাই পানির গামলায়একদলে সবাই পানির গামলায়। চট্টগ্রাম চিড়িয়াখানা থেকে সোহেল সরওয়ারের তোলা ছবি।

গলা ভেজাতে রীতিমত যুদ্ধংদেহী প্রচেষ্টায় এক বানরগলা ভেজাতে রীতিমত যুদ্ধংদেহী প্রচেষ্টায় এক বানর। চট্টগ্রাম চিড়িয়াখানা থেকে সোহেল সরওয়ারের তোলা ছবি।আইসক্রিমটা একেবারে গিলে নিলেই যদি শরীর ঠাণ্ডা হয়আইসক্রিমটা একেবারে গিলে নিলেই যদি শরীর ঠাণ্ডা হয়। সিলেট নগরের চাশনী পীরের মাজার থেকে এ ছবি তুলেছেন আবু বকর।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa