Alexa
ঢাকা, রবিবার, ১২ চৈত্র ১৪২৩, ২৬ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

পাথরঘাটায় ৪ তক্ষক অবমুক্ত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০২-১৭ ৭:২৫:৫৫ পিএম
পাথরঘাটায় ৪টি তক্ষক অবমুক্ত

পাথরঘাটায় ৪টি তক্ষক অবমুক্ত

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় উদ্ধারকৃত ৪টি তক্ষক হরিণঘাটা বনে অবমুক্ত করা হয়েছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে পুলিশ ও বনবিভাগের উপস্থিতিতে এগুলো অবমুক্ত করা হয়।  

এর আগে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের হারুন অর রশিদের বাড়ি থেকে ৪টি তক্ষকসহ ৪জনকে আটক করে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন-নাচনাপাড়া ইউনিয়নের হারুন অর রশিদ (৫২), কমল (৪০), চরদুয়ানি ইউনিয়নের হাসান (৪০) ও ক্রেতা বরগুনার আব্দুল লতিফ (৫০)।

পাথরঘাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, আটক ব্যক্তিদের পাথরঘাটা থানায় ১৬১ ধারায় জবানবন্দি শেষে পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ শেষে ম্যাজিস্ট্রেট রেজওয়ানুজ্জামান আসামিদের জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে, তক্ষক ৪টি পুলিশ, বনবিভাগ ও সাংবাদিকদের উপস্থিতিতে বনে অবমুক্ত করার নির্দেশ দিলে হরিণঘাটা বনে সেগুলো অবমুক্ত করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..