ম্যাচ শেষেই উড়াল মাশরাফিদের
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ ভাদ্র ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

ম্যাচ শেষেই উড়াল মাশরাফিদের

মহিবুর রহমান, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৬ ১:২০:৫৮ এএম
.

.

বার্মিংহাম থেকে: ত্রিদেশীয় সিরিজ ও আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির মিশন শেষ করেই ঢাকার উদ্দেশ্যে ইংল্যান্ড ছেড়ে যাচ্ছেন মাশরাফি ও তার দলের সদস্যরা। বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ৯টা ৪০ মিনিটে এমিরেটস এয়ারলাইনস যোগে বার্মিংহাম ছাড়বেন টাইগাররা।

বার্মিংহাম থেকে দুবাইয়ে যাত্রা বিরতি শেষে ১৭ জুন (শনিবার) সকাল ৮টা ৪০ মিনিটে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণের কথা রয়েছে টিম বাংলাদেশের।
 
এরআগে আয়ার‌ল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়নস ট্রফিতে অংশ নিতে গত ২৬ এপ্রিল দিবাগত রাতে ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছেড়েছিল বাংলাদেশ ক্রিকেট দল।
 
ত্রিদেশীয় সিরিজে স্বাগতিক আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডকে হারিয়ে রানার আপ হওয়ার যোগ্যতা অর্জন করেছে কোচ হাথুরু সিংহের শিষ্যরা।
 
এরপর গেল ১ জুন আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির প্রথম ম্যাচে ইংল্যান্ডের কাছে ৮ উইকেটের হার এবং ৫ জুন দ্বিতীয় ম্যাচে অজিদের সাথে ম্যাচ বৃষ্টিতে পরিত্যাক্ত হওয়ার পর ৯ জুন নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে প্রথমবারের মত আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির সেমি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে মাশরাফি-সাকিবরা।
 
১৫ জুন সেমি ফাইনালে ভারতের কাছে ৯ উইকেটের বড় হার নিয়ে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় লাল-সবুজের ক্রিকেটাররা।         
 
বাংলাদেশ সময়: ০১১৬ ঘণ্টা, ১৫ জুন ২০১৭
এইচএল/এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa