ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

বার্মিংহামে ভারতীয় সমর্থকদের টিকিট কালোবাজারি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
বার্মিংহামে ভারতীয় সমর্থকদের টিকিট কালোবাজারি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বার্মিংহাম থেকে: ২৫ হাজার দর্শক ধারণক্ষমতাসম্পন্ন এজবাস্টন ক্রিকেট স্টেডিয়ামের ১৫ হাজার টিকিটই ভারতীয়রা কিনে নিয়েছেন। বাকি দশ হাজার টিকিট বরাদ্দ ছিল বাংলাদেশসহ অন্যান্য দেশের সমর্থকদের জন্য।

ভারতীয় সমর্থকেরা তাদের টিকিট কিনে নিজেরো ম্যাচ উপভোগ করলে হয়তো এতটা খারপ লাগতো না যতটা না এখন লাগছে। কেননা টিকিট নিয়ে তারা কালোবাজারিতে মেতে উঠেছেন, কৃত্তিম সংকট তৈরী করে বঞ্চিত করছেন বাংলাদেশের ক্রিকেট পাগল সমর্থকদের।

তাদের হাতের একগাদা টিকিটগুলো এখন তারা লাল-সবুজের সমর্থকদের কাছে চড়া দামে বিক্রি করছেন। দ্বিগুন, তিনগুন এমনকি পাঁচগুন দাম নিতেও কুণ্ঠা বোধ করছে না। অনেকেই কিনতে পারছেন আবার অনেকেই পারছেন না।

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমবৃহস্পতিবার (১৫ জুন) বার্মিংহামের এজবাস্টনে বাংলাদেশ ও ভারতের মধ্যকার আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনাল ম্যাচ চলাকালীন বের হয়ে দেখা গেল অসংখ্য বাংলাদেশি মন খারাপ করে বাইরে দাঁড়িয়ে আছেন।

টিকিট পেয়েছেন তারপরেও মন খারাপ কেন? বললেন, ‘ম্যাচ দেখবো বলে কার্ডিফ থেকে গত রাতে বার্মিংহাম এসে এখানেই টিকিটের জন্য অপেক্ষা করছি। সকালে কাউন্টার খোলার পর টিকিট চাইতেই বললো, শেষ। কোন উপায় না দেখে ব্ল্যাকে টিকিট কিনতে হলো। ৭৯ পাউন্ডের টিকিট ২৫০ পাউন্ড নিল। এখন কার্ডিফে কি করে ফিরবো সেটাই ভাবছি। ’ ভদ্রলোকের নাম আশফাক। কার্ডিফে বনফুল মিষ্টির দোকানে কাজ করেন।  

আশফাকের সাথে আরও অনেকে ছিলেন, যারা একই দুর্ভোগের শিকার। শুধু কার্ডিফই নয়, এখনও ইংল্যান্ডের বিভিন্ন শহর থেকে টাইগারদের  ম্যাচ দেখতে ছুটে আসছেন বার্মিংহামে। কিন্তু তাদের চিন্তা ওই একটিই, টিকিটতো ভারতীয় কালোবাজারীদের দখলে।           

স্থানীয় সময়: ১২০০ ঘণ্টা, ১৪ জুন ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা এর সর্বশেষ

welcome-ad