ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

খেলা

‘ভাই, টিকিট লাগবে?’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
‘ভাই, টিকিট লাগবে?’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বার্মিংহাম থেকে: বিষয়টি আগেই জানা ছিল যে বাংলাদেশ ও ভারতের মধ্যকার সেমি ফাইনালের টিকিট বেশিরভাগ বিক্রি হয়ে গেছে। তারপরেও বৃহস্পতিবার (১৫ জুন) এজবাস্টনে এসে দেখা গেল টিকিট কাউন্টারে ক্রেতারা ভীড় জমিয়েছেন। ম্যাচ শুরু হয়ে গেছে তারপরেও টিকিক প্রার্থীদের কমতি নেই। গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে কাঙ্ক্ষিত ম্যাচের টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে আছেন।

কিন্তু টিকিট কই? এখানকার কাউন্টারে টিকিট দেয়া হয়েছে যতসামান্যই। ক্রেতা সেজে কাউন্টারের সামনে গিয়ে দাঁড়াতেই  পাশ থেকে এক বাংলাদেশি এসে বললেন ‘ভাই, টিকিটি লাগবে?’ আমি বললাম, হ্যাঁ লাগবে কত? ৩৫ পাউন্ডের টিকিটের দাম হাকালো ১৩০ পাউন্ড।

বললাম ‘না লাগবে না। ’ তার হাতে দেখলাম অসংখ্য টিকিট। অথচ কাউন্টারে টিকিট নেই।

তার কাছে জানতে চাইলাম, এত টিকিট আপনি কোথায় পেলেন? উত্তরে বললেন, ‘আমি আইসিসি অনলাইন থেকে কিনেছি। ’

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমতার সাথে কথা শেষ করে ভীড় ঠেলে কাউন্টারের দিকে যেতেই খবর মিললো। ওখানকার নিরাপত্তা কর্মীরা বলতে লাগলেন ‘টিকট সোল্ড আউট। ’ তাহলে টিকিট পাবে কিভাবে? উত্তরে বললেন, ‘কেন আইসিসি’র অনলাইনেই তো টিকিট ছিল। ’

সেখান থেকে বাইরে এসে দেখি হাজার হাজার বাংলাদেশি সমর্থকেরা টিকিটের জন্য এদিক ওদিক ঘোরা ফেরা করছেন। ব্ল্যাকে টিকিট কিনতে আগ্রহী কিন্তু দামের জন্য অনেকেই পারছেন না। মাঠে এসেও ফিরে যাচ্ছেন হতাশ বদনে।

এটা শুধু বাংলাদেশের সমর্থকদের চিত্র। পক্ষান্তরে টিকিট পাওয়ার আনন্দে ভারতের সমর্থরো সবাই উ‍ৎফুল্লচিত্তে গ্যালারিতে প্রবেশ করছেন।

স্থানীয় সময়: ১১০৬ ঘণ্টা, ১৫ জুন, ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা এর সর্বশেষ