ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

যুবরাজে কাছে কোহলির বিশেষ চাওয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জুন ১৪, ২০১৭
যুবরাজে কাছে কোহলির বিশেষ চাওয়া সংবাদ সম্মেলনে ভারতের ক্রিকেট দলের ক্যাপ্টেন বিরাট কোহলি

বার্মিংহাম থেকে: সব কিছু ঠিক থাকলে চ্যাম্পিয়নস ট্রফির গ্রুপ পর্বের তিন ম্যাচের ধারাবাহিকতায় সেমিফানালেও বাংলাদেশের বিপক্ষে ব্যাট হাতে দেখা ভারতের মারকুটে ব্যাটসম্যান যুবরাজ সিংকে।

 

আর ফাইনালের মিশনে ‘যুবি’র কাছে বিশেষ ব্যাটিংয়ের আশা করছেন তারই দলপতি বিরাট কোহলি। ‘ভারত ক্রিকেট দলে যুবরাজের ভুমিকা অসাধারণ।

বিগত দিনগুলোতে তার ব্যাটে ভর করে ভারত অনেক ম্যাচই জিতেছে। বড় বড় টুর্নামেন্ট ও সিরিজগুলোতে দলের জয়ে তার অবদান অস্বীকার করার কোন সুযোগ নেই। আমি আশা করবো, এই  ম্যাচেও দলের জয়ে যুবরাজ বিশেষ কিছু করে দেখাবে।     
 
বুধবার (১৪ জুন) এজবাস্টনে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে যুবরাজের প্রতি কোহলি এমন প্রত্যাশার কথা ব্যক্ত করেন।
 
উল্লেখ্য, আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির চলতি আসরে গ্রুপ পর্বের তিন ম্যাচে ব্যাট হাতে স্বরুপে দেখা যায়নি যুবরাজ সিংকে। বার্মিংহামে পাকিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে তার ব্যাট থেকে ৫৩ রান এলেও পরের দুই ম্যাচে তাকে মাঠ ছড়াতে হয়েছে ৭ ও ২৩ রানে।
 
সেমিফাইনালের এই ম্যাচে কোহলিদের প্রতিপক্ষ মাশরাফিদের জন্য অভিজ্ঞতাটা প্রথম হলেও তাদের জন্য নতুন কিছু নয়। আইসিসি’র বড় আসরগুলোতে সেমিফাইনাল বা ফাইনাল খেলার এমন অভিজ্ঞতা ভারতের ভুরি ভুরি আছে। মজার ব্যাপার হল, চ্যাম্পিয়নস ট্রফির ডিফেন্ডিং চ্যাম্পিয়ন তাঁরা।
 
সামনে হাতছানি আরেকটি ফাইনালে খেলার। এমন মুহূর্তে অতীতের কোন জয়ের দিকেই তিনি ফিরে তাকাতে চাইছেন না। বরং চাইছেন নতুন করে শুরু করতে।
 
‘একথা ঠিক যে আমরা এর আগেও বহুবার এমন ম্যাচ খেলেছি। কিন্তু সত্যি কথা বলতে কি, ক্রিকেটে আগেই কিছু বলা মুশকিল। তবে আমরা আমাদের মোমেন্টামের সেরা ব্যবহারটিই করবো।  
     
এমন দৃঢ় মনোভাব নিয়েই বৃহস্পতিবার (১৫ জুন) এজবাস্টনে চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে ভারত। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে বিকেল সাড়ে ৩টায়।      
               
বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জুন ১৪, ২০১৭
এইচএল/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ