ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সেমির মিশনে ফুরফুরে মোস্তাফিজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুন ১২, ২০১৭
সেমির মিশনে ফুরফুরে মোস্তাফিজ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বার্মিংহাম থেকে: প্রথমবারের মতো আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির স্বপ্নের সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ। শেষ চারের এই লড়াইয়ে গাণিতিক হিসেবে প্রতিপক্ষ হিসেবে যে ভারতকে পাচ্ছে সেটা অনেকটাই নিশ্চিত। তবে প্রতিপক্ষ যেই হোক সেমির মহারণে যে কোনো দলকে গুঁড়িয়ে দেয়ার প্রত্যয়ে তিনি বেশ ফুরফুরে মেজাজেই আছেন।

‘সেমিফাইনালে উঠেছি এখানে আমাদের প্লেয়ারদের অবদান সবারই কম বেশি আছে। আমরাও ফুরফুরে মেজাজে আছি।

আশা করি ভাল কিছুই হবে। ’ সোমবার (১২ জুন) বার্মিংহামে গণমাধ্যমকে এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেন মোস্তাফিজ।

টুর্নামেন্টের মূল পর্ব শুরুর আগে গেল ৩০ মে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে খেলেছিল টাইগাররা। কিন্তু ব্যাটে বলে জ্বলে উঠতে পারেনি। অলআউট হয়ে গেছে মাত্র ৮৪ রানে। যদি ভারতে প্রতিপক্ষ হিসেবে টাইগাররা পান তাহলে আর সেই হারের গ্লানি সেমিতেই কোহলিদের ফিরিয়ে দিতে চাইছেন এই বাঁহাতি বোলিং বিস্ময়।

চেষ্টা করবেন নিজের সেরা বোলিংয়ে কোহলিদের স্ট্যাম্পে চিড় ধরাতে, ‘ভালো বোলিংয়ের বিশ্বাস আমি সব সময়ই করি। আমি সবসময় যেটা ভাবি সেটা করার চেষ্টা করি। বোলিংয়েও যেটা সেরাটিই দেওয়ার চেষ্টা করি। ’

আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির এবারের আসরে এখনও প্রত্যাশিতভাবে জ্বলে উঠতে পারেননি ‘কাটার মাস্টার’ খ্যাত মোস্তাফিজ। গ্রুপ পর্বে খেলা প্রথম তিন ম্যাচে তার উইকেট সংখ্যা মাত্র ১টি। যা নিউজিল্যান্ডের বিপক্ষে কার্ডিফে অনুষ্ঠিত ঐতিহাসিক জয়ে পেয়েছিলেন।

স্থানীয় সময়: ১৬৫০ ঘণ্টা, ১২ জুন, ২০১৭
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ

welcome-ad