ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

লন্ডন-লেস্টার-বার্মিংহামে টিকিটের হাহাকার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, জুন ১১, ২০১৭
লন্ডন-লেস্টার-বার্মিংহামে টিকিটের হাহাকার নিউজিল্যান্ডের বিপক্ষে জয় তুলে নিয়ে মাঠ ছাড়ছেন টাইগাররা

কার্ডিফ থেকে: বাংলাদেশ চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে ওঠার ঘণ্টা খানেকের মধ্যেই লন্ডন প্রবাসী একজন ফোন করে অনুরোধ জানান, ভাই বার্মিংহামে বাংলাদেশের সেমিফাইনালের ম্যাচের টিকিট লাগবে।

আশ্চর্য হয়ে বললাম, আমি কোথা থেকে টিকিট দেব? আইসিসির অনলাইনে গিয়ে কাটেন। ওটাই একমাত্র জায়গা যেখান থেকে আইসিসির ইভেন্টগুলোর টিকিট পাওয়া যায়।

তিনি জানালেন, টিকিট নেই। অনলাইনে গিয়েছিলাম। সব টিকিট বিক্রি শেষ হয়ে গেছে!

আমিতো আকাশ থেকে পড়লাম। কী বলে! একঘণ্টা হয়নি বাংলাদেশ সেমিফাইনালে উঠেছে। এর মধেই সব টিকিট বিক্রি শেষ?

ভদ্রলোক কিছুতেই বুঝতে চাইছিলেন না যে আমার কাছে টিকিট নেই। অনেক বুঝিয়ে বলার পর অবশেষে বললেন, ঠিক আছে বার্মিংহামে ম্যাচের দিন গিয়ে দেখি কারও কাছে পাই কি না।
চ্যাম্পিয়নস ট্রফির প্রথম সেমিফাইনালের টিকিট থাকলে ফুরিয়ে গেছে বাংলাদেশ ম্যাচের টিকিট
ওই ভদ্রলোকের পর সোয়ানসি সিটি ও লেস্টার সিটি থেকে আরও জনা দশেক বাংলাদেশি টিকিটের জন্য ফোন করেছেন। রীতিমতো হন্যে হয়ে তারা বাংলাদেশের সেমিফাইনাল ম্যাচের টিকিট খুঁজছেন, যত দামই হোক না কেন!

লন্ডন, সোয়ানসি ও লেস্টারের টিকিটের হাহাকারের বিষয়টি মাথায় রেখে রোববার (১১ জুন) সকালে কার্ডিফে বের হলাম টিকিটের ব্যাপারে খোঁজ-খবর নিতে। স্থানীয় বাংলাদেশি যারা আছেন তাদের সাথে কথা বললাম। টিকিট পেয়েছেন কি না? ছয়জনের সঙ্গে কথা হল, যারা কেউই টিকিট পাননি। অথচ টাইগারদের স্বপ্নের সেমিফাইনাল দেখার প্রচণ্ড ইচ্ছা তাদের মনে।

আসলেই টিকিটের কি অবস্থা সেটা জানতে বার্মিংহামের প্রধান ভেন্যু মিডিয়া ম্যানেজার টম রলিংসের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানালেন, টিকিটের বিষয়ে আমি কিছুই বলতে পারছি না। আইসিসি অনলাইনের নির্ধারিত জায়গায় বিক্রির জন্য টিকিট দেওয়া হয়েছে। সেখান থেকেই সবাই টিকিট সংগ্রহ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুন ১১, ২০১৭
এইচএল/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা এর সর্বশেষ