[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮

bangla news

কার্ডিফেও বাংলাদেশের দাপট

মহিবুর রহমান, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-০৯ ৬:০৮:২৮ পিএম
কার্ডিফেও বাংলাদেশের দাপট

কার্ডিফেও বাংলাদেশের দাপট

কার্ডিফ থেকে: কেনিংটন ওভালে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশের প্রথম দুই ম্যাচে টাইগার সমর্থকদের যে দাপট দেখা গিয়েছিল কার্ডিফেও সেই দাপট অব্যাহত রয়েছে। মাশরাফি-মুশফিকেদের সেমিফাইনালে উঠার প্রত্যক্ষদর্শী হতে কার্ডিফের বিভিন্ন প্রান্ত থেকে সব বাংলাদেশী সমর্থকেরা আজ এই সবুজ ক্রিকেট গ্রাউন্ডে সমবেত হয়েছেন।

তবে শুধু কার্ডিফই নয়, পার্শ্ববর্তী সোয়ানসি সিটি ও ব্রিস্টল থেকেও নিজ দলকে সমর্থন দিতে ছুটে এসেছেন লাল-সবুজের ক্রিকেট ভক্তরা।  
 
শুক্রবার (০৯ জুন) সকাল থেকেই স্টেডিয়ামে গেটে কিউইদের ছাপিয়ে লাল-সবুজের পতাকা ও জার্সিই চোখে পড়ছিল। বাংলাদেশ! বাংলাদেশ! ধ্বনিতে বেশ আনন্দ ও উল্লাসের মধ্য দিয়ে দল বেধে সবাই মাঠে প্রবেশ করছিলেন। সঙ্গে টাইগাদের জন্য শুভকামনাতো ছিলই।

কার্ডিফেও বাংলাদেশের দাপট‘আজকের ম্যাচটিতে আশা কারি বাংলাদেশ ভালই করবে। যদি আগে ব্যাটিং করে তাহলে ৩শ রান করতে পারলে জিততে সুবিধা হবে। আর যদি বোলিং করে তাহলে নিউজিল্যান্ডকে ২৫০ রানে আটকে দিতে হবে। যেখানে বাংলাদেশ সেখানেই আমরা। বাংলাদেশের জন্য শুভকামনা’- বলছিলেন এক বাংলাদেশি সমর্থক।
 
শুধু স্টেডিয়ামের বাইরেই নয় ভেতরেও টাইগার সমর্থকদের উপস্থিতির আধিক্য চোখে পড়ছে। লাল-সবুজের পতাকা ও জার্সি গায়ে যেন পুরো কার্ডিফ ক্রিকেট গ্রাউন্ডটি ছোট এক বাংলাদেশে পরিণত হয়েছে। যদিও ম্যাচে দর্শক উপস্থিতি খুব বেশি নেই। তবে বাংলাদেশের চাইতে নিউজিল্যান্ডের সমর্থকদের সংখ্যা খুবই কম।
 
প্রায় ১৬ হাজার দর্শক ধারণক্ষমতার এই মাঠে সব মিলে ৫ হাজার উপস্থিতে রয়েছে, যার মধ্যে শতকরা হিসাব করলে নিউজিল্যান্ডের সংখ্যা হবে সবমিলিয়ে ১ ভাগ। এমন দাপুটে সংখ্যা ঘরিষ্ঠতা নিয়েই সমস্বরে টাইগারদের শুভকামনায় কাঁপিয়ে তুলছেন ওয়েলসের সবুজ এই ক্রিকেট গ্রাউন্ড। 
 
বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জুন ০৯, ২০১৭
এইচএল/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa