ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

কার্ডিফের বেহায়া বৃষ্টিতে বিলম্বিত টস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, জুন ৯, ২০১৭
কার্ডিফের বেহায়া বৃষ্টিতে বিলম্বিত টস ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কার্ডিফ থেকে: চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচের সংবাদ সংগ্রহ করতে কার্ডিফে এসেছি চারদিন হয়ে গেল। কিন্তু পরিতাপের বিষয় হলো, একটি দিনের জন্যও এখানে সূর্যের মুখ দেখিনি।

প্রতিদিনই থেমে থেমে বৃষ্টি হচ্ছে। আর সারাদিন মেঘের আনাগোনাতো আছেই।

এখানে টানা বৃষ্টি হয় না ঠিকই, কিন্তু সারাদিনই বৃষ্টির শঙ্কা থাকে। অবশ্য আবহাওয়ার পূর্বাভাসও তেমনই থাকে।
 
শুক্রবার (৯ জুন) বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচের দিন সকালেও এর ব্যতিক্রম দেখা গেল না। সকাল সাড়ে ৮টা থেকে কার্ডিফে শুরু হয় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি।

ফলে, বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচও মাঠে গড়াতে বিলম্বিত হয়েছে। কেননা গত রাতেও বৃষ্টি হয়েছে। ফলে আউটফিল্ড ভেজা। তাই টসও বিলম্বিত হচ্ছে। স্থানীয় সময় সকাল ১০টা ৪৫ মিনিটে মাঠ পরিদর্শনের পর টস কখন হবে সেটা নির্ধারিত হবে।

এই মুহূর্তে বৃষ্টি নেই ঠিকই, কিন্তু আকাশের যে অবস্থা তাতে যে কোনো সময় আবারো বৃষ্টি নামতে পারে। বাতাসে স্টেডিয়ামের চারপাশে গাছের শাখা প্রশাখার জোরালো নড়াচড়া এবং আকাশে মেঘের পায়চারি দেখে মনে হচ্ছে এখনই বৃষ্টি নামবে।  

সেটা হলে কিন্তু বাংলাদেশের জন্য দুঃসংবাদ। কেননা গত ৫ জনু ওভালে শেষ ম্যাচের ধারাবাহিকতায় বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচও বৃষ্টি বাধায় পণ্ড হলে দু’দলেরই চ্যাম্পিয়নস ট্রফির ভাগ্য দারুণ এক অনিশ্চয়তার মধ্যে পড়ে যাবে। দু’দলের চ্যাম্পিয়নস ট্রফির শেষ চারের লড়াইয়ে সামিল হতে আজকের ম্যাচটি পুরোপুরি মাঠে গড়ানো আবশ্যক।
 
স্থানীয় সময়: ০৯৫৯ ঘণ্টা, ৯ জুন ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ