ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাঁচা-মরার ম্যাচে নির্ভার নন বোল্ট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, জুন ৮, ২০১৭
বাঁচা-মরার ম্যাচে নির্ভার নন বোল্ট বাঁচা-মরার ম্যাচে নির্ভার নন বোল্ট

কার্ডিফ থেকে: আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে বাঁচা-মরার লড়াইয়ে কিছুতেই যেন নির্ভার হতে পারছেন না কিউই বাঁহাতি মিডিয়াম পেসার ট্রেন্ট বোল্ট। এইতো সেদিন কার্ডিফে ইংল্যান্ডকে মোকাবেলার মাত্র তিন দিনের ব্যবধানে সেই ভেন্যুতেই বাংলাদেশের বিপক্ষে দলটি মাঠে নামছে। সঙ্গত কারণেই কন্ডিশনের সঙ্গে তাদের সখ্যতাটা টাইগারদের তুলনায় বেশ ভালো থাকার কথা।

কেননা টাইগাররা এই ভেন্যুতে সব শেষ খেলেছে ১২ বছর আগে। কিন্তু জয়ের ব্যাপারে শতভাগ নির্ভার হতে বোল্ট যেন একটু ভয়ই পাচ্ছেন, ‘মাঠের অভিজ্ঞতায় আমরা এগিয়ে আছি ঠিকই।

কিন্তু আমার ধারণা ম্যাচটিকে সামনে রেখে বাংলাদেশও তাদের হোমওয়ার্ক বেশ ভালোভাবেই করেছে। ’

বৃহস্পতিবার (৮ জুন) কার্ডিফের মিডিয়া লাউঞ্জে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশের বিপক্ষে কার্ডিফের সবুজ মাঠে নামার আগে টাইগারদের সমীহ করতেই হচ্ছে কিউদের। কেননা গত ১৯ মে ডাবলিনের মালাহাইডে দলটির বিপক্ষে ৮ উইকেটে হারের দগদগে ক্ষতটি এখনও শুকায়নি। তাই সংবাদ সম্মেলনে টিম বাংলাদেশের এগিয়ে থাকার ব্যাপারটি অকপটেই স্বীকার করলেন বোল্ট, ‘নিঃসন্দেহে বাংলাদেশ একটি কোয়ালিটি সাইড। যদিও ত্রিদেশীয় সিরিজে আমাদের দলে গুরুত্বপূর্ণ কিছু প্লেয়ার ছিল না। কিন্তু তারপরেও এই ম্যাচে ওদের মোকাবেলা করাটা সহজ হবে না। ’

বোল্ট আরও যোগ করেন, ‘বাঁচা-মরার ম্যাচ তাই বেশ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও চ্যালেঞ্জিং হবে। বাংলাদেশের ব্যাটসম্যানরা রানে আছে। আপনি দেখে থাকবেন টপ অর্ডারের তামিম কিন্তু বেশ ফর্মে আছেন। ’

শুক্রবার (৯ জুন) কার্ডিফে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে মোকাবেলা করবে বাংলাদেশ।

স্থানীয় সময়: ১৩১৪ ঘণ্টা, ৮ জুন ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ