ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ম্যাচের উন্মাদনা বাড়িয়ে দিয়েছিল ওভালের বার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, জুন ৬, ২০১৭
ম্যাচের উন্মাদনা বাড়িয়ে দিয়েছিল ওভালের বার ম্যাচের উন্মাদনা বাড়িয়ে দিয়েছিল ওভালের বার

লন্ডন থেকে: মাঠের গ্যালারিতে বার! বাংলাদেশে বসবাসরত নাগরিদের কাছে বিষয়টি বিস্ময়ের মনে হলেও লন্ডনের মানুষের কাছে একটি নিত্যনৈমত্তিক ব্যাপার। গ্যালারির বার থেকে ‍বিয়ার, লিকার কিনে সেখানে বসেই পান করা আর খেলা দেখা। দারণ না! হয়তো সত্যিই দারুণ।

সোমবার (৫ জুন) লন্ডনের কেনিংটন ওভালে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার ম্যাচ চলাকালীন গ্যালারির এমন দৃশ্য বাংলানিউজের চোখ এড়িয়ে গেল না।

এটি অবশ্য শুধুই ওভাল নয়, এখানকার প্রতিটি স্টেডিয়ামের খুব সাধারণ একটি চিত্র।

যা হোক সেই বারের কাছে গিয়ে দেখা গেল ওভালে আগত স্থানীয় দর্শকরা এখান থেকে পানীয় কিনে গ্যালারিতে বসেই পান করছেন আর মনের আনন্দে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার ম্যাচ উপভোগ করছেন।

তাদের কথাবার্তায় মনে হল, এই পানীয় ম্যাচের উন্মাদনা তাদের কাছে আরও বাড়িয়ে তুলেছে। তবে ক্রেতাদের মধ্যে ইংলিশ ও অস্ট্রেলিয়ানরাই বেশি। বাংলাদেশের দর্শকরাও আছেন। কিন্তু তাদের সংখ্যাটি খুবই নগন্য।

গ্যালারির এই বারে গেলে হরেক রকমের পানীয়ের দেখা মিলবে। দাম ও ভিন্ন ভিন্ন রকমের। ১ পাউন্ড থেকে শুরু করে ৭৯.৫ পাউন্ড দামের পানীয়ের ব্যবস্থা এই বারে করা হয়েছে। সর্বনিম্ন যে পানীয়টি তার প্রতি কাপের মূল্য ১ পাউন্ড। এটিই এখানে সবচাইতে কম মূল্যের।

আর সবচাইতে বেশি মূল্যের পানীয় ভুব লিকট যার মূল্য ৭৯.৫ পাউন্ড। সব মিলে ১৪ রকমের পানীয়ের ব্যবস্থা রাখা হয়েছে ওভালের এই বারে।

পান করা আর ক্রিকেট উপভোগ করা সব মিলে বেশ আনন্দঘন একটি পরিবেশ এখানে বিরাজ করে।

বাংলাদেশ সময়: ০৬০৩ ঘণ্টা, ৬ জুন ২০১৭
এইচএল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ