ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘লাকি পয়েন্ট’ আশা দেখাচ্ছে মাশরাফিকে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, জুন ৫, ২০১৭
‘লাকি পয়েন্ট’ আশা দেখাচ্ছে মাশরাফিকে ‘লাকি পয়েন্ট’ আশা দেখাচ্ছে মাশরাফিকে

লন্ডন থেকে: আর মাত্র চারটি ওভার খেলা হলেই সব শেষ হয়ে যেত বাংলাদেশের। ১৬ ওভার শেষে সংগৃহীত ৮৩ রানের পরেও ওই চার ওভারে অজিরা যদি আর একটি রানও না করতো তাহলেও বাংলাদেশ টুর্নামেন্ট থেকে বাদ পড়ে যায়। কিন্তু হল না।

উল্টো এখন অস্ট্রেলিয়া ও বাংলাদেশ দু’দলেরই সমান সমান সুযোগ। যদি পরের ম্যাচে অস্ট্রেলিয়া ইংল্যান্ডের কাছে হেরে যায় আর বাংলাদেশ নিউজিল্যান্ডের বিপক্ষে জিতে যায় তাহলেই টুর্নামেন্টের শেষ চারে উঠে যাবে টাইগাররা।

তাই টাইগার দলপতিকে কিছুটা নির্ভার মনে হলো।

‘অস্ট্রেলিয়া আজ খু্বই দুর্ভাগা। আমরা খুবই ভাগ্যবান যে এই ম্যাচ থেকে আমরা একটি পয়েন্ট পেয়েছি। আমরা নিজেদের আরও ভাগ্যবান মনে করবো যদি সামনের ম্যাচে এই পয়েন্টটাকে কাজে লাগাতে পারি। তারপরও আমি মনে করি এটা আমাদের জন্য লাকি পয়েন্ট। কেননা ম্যাচটি অস্ট্রেলিয়ার পক্ষেই ছিল। ১৬ ওভারের পরে আর চারটি ওভার খেলা হলে একটিও রান না করতে পারলে ওরা জিতে যেত। ’ সোমবার (৫ জুন) ওভালের সংবাদ সম্মেলন কক্ষে তিনি একথা বলেন।  

এ সময় লাল-সবুজের এই দলপতি আরও বলেন, ‘১৬ ওভার যখন হয়ে যায় তখন মনে হচ্ছিল খেলা আরও এক দুই ওভার হবে কিনা বা ওরা চালিয়ে যাবে কিনা। পানি পানের বিরতির সময়ও জানি না যে ওরা খেলা বন্ধ করে দিচ্ছে। তারপর যখন বন্ধ হয় তখনও জানি না কি হবে। শেষ পর্যন্ত খেলাই হলো না। তবে আমরা ভাবছিলাম যতদূর যাওয়া যায়। ’

তবে অজিদের বিপক্ষে এই ম্যাচে বৃষ্টি বাধায় যা হয়েছে সেখান থেকে ইতিবাচক বিষয়টি নিয়েই টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে মোকাবেলা করতে চাইছে টিম বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ০৪০০ ঘণ্টা, ৬ জুন ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ