ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওভালে তৃতীয় দফায় বৃষ্টি, স্বপ্ন উঁকি দিচ্ছে টাইগারদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুন ৫, ২০১৭
ওভালে তৃতীয় দফায় বৃষ্টি, স্বপ্ন উঁকি দিচ্ছে টাইগারদের ওভালে তৃতীয় দফায় বৃষ্টি, স্বপ্ন উঁকি দিচ্ছে টাইগারদের

লন্ডন থেকে: প্রায় আধা ঘণ্টা বিরতির পর ওভালে আবার তৃতীয় দফায় বৃষ্টি শুরু হয়েছে। ফলে উইকেট ও আউট ফিল্ড ঢেকে রাখার জন্য মাঠের পাশে রাখা কাভারগুলো আবার টেনে আনা হচ্ছে। আর এই বৃষ্টির ফলে বাংলাদেশের চ্যাম্পিয়ন্স ট্রফিতে টিকে থাকার সম্ভাবনা উঁকি দিচ্ছে।

কেননা বৃষ্টি শুরু হলে যদি ম্যাচ পরিত্যাক্ত হয় তাহলে দুই দলের মধ্যকার পয়েন্ট সমান ভাগাভাগি হবে। সেই ক্ষেত্রে বাংলাদেশ ১টি পয়েন্ট পাবে আর অস্ট্রেলিয়া পাবে ১টি।

আর তাতে করে চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশের আশা টিকে থাকবে।

সেজন্য অবশ্য স্থানীয় সময় রাত ১০টা ১৫ মিনিট পর্যন্ত কাট অফ টাইম ধরা হয়েছে। এর মধ্যে ম্যাচ শুরু করতে না পারলে ম্যাচ বাতিল বলে ঘোষিত হবে।

এর আগে সোমবার (৫ জুন) কেনিংটন ওভালে চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার ম্যাচে দিনের প্রথম বৃষ্টি হানা দিয়েছিল বাংলাদেশের ব্যাটিং ইনিংসের শেষে। তখন অবশ্য গুঁড়ি গুঁড়ি নামছিলো। আর দ্বিতীয় দফায় হানা দিল ১৬ ওভার শেষে।

কিন্তু দ্বিতীয় দফার বৃষ্টির মাত্রা দিনের প্রথম দফার তুলনায় বেশ ভারী ছিল বলেই কাভার দিয়ে উইকেট ও আউট ফিল্ড ঢেকে দেয়া হয়।

বাংলাদেশ সময়: ০১৩৬ ঘণ্টা, ৬ জুন ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ

welcome-ad