ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিব-তামিমে মেতেছিল সমর্থকরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জুন ৫, ২০১৭
সাকিব-তামিমে মেতেছিল সমর্থকরা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লন্ডন থেকে: আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশের টিকে থাকার ম্যাচে দলীয় ৫৩ রানে ৩ উইকেট হারিয়ে ব্যাকফুটে চলে যায় টাইগাররা। দলের বড় সংগ্রহের লক্ষ্যে দুই টাইগার ব্যাটসম্যান তামিম ইকবাল ও সাকিব আল হাসানের দিকে তাকিয়ে ছিল লন্ডনের ওভালে আগত সকল টাইগার সমর্থকেরা।

তাদের প্রত্যাশা ছিল, এই দুই ব্যাটসম্যান ব্যাট হাতে দৃঢ়তা দেখাতে পারলেই টাইগারদের রান ৩০০ ছাড়িয়ে যাবে, যাতে করে অজিদের বিপক্ষে টিম বাংলাদেশ একটি লড়াকু সংগ্রহ পাবে।

সোমবার (৫ জুন) বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার ম্যাচ চলকালীন গ্যালারিতে নেমে কথা হলো স্থানীয় তিন বাংলাদেশি নাগরিক ইকবাল, মুরাদ ও রনোর সাথে।

তাদের কাছে জানতে চাওয়া হলো; এই ম্যাচ জিততে বাংলাদেশকে কী করতে হবে? তারা তিনজনই বলতে লাগলেন, ‘এই জুটিকে ভালো খেলতে হবে। আমাদের এখন আরও পরিশ্রম করতে হবে। তামিম ইকবাল যেভাবে এগুচ্ছে তাতে ওর সাথে যদি সাকিব আল হাসান সঙ্গ দেয় তাহলে অবশ্যই আমরা ৩০০’র বেশি সংগ্রহ পাব। ’

তারা আরও যোগ করেন, ‘আমাদের দরকার শুধু দেখে দেখে শট খেলা। তামিম ইকবাল ও সাকিব আজকে ভালো খেললে আমরা একটি লক্ষ্যে পৌঁছাতে পারব। চ্যাম্পিয়নস ট্রফির এই ম্যাচে বাংলাদেশ একটি ফাইটিং স্কোর গড়বে বলেই আমরা প্রত্যাশা করছি। ’     
 
স্থানীয় সময়: ১৫২৫ ঘণ্টা, ৫ জুন ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ