ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওভালের গ্যালারিতে বাংলাদেশের দাপট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, জুন ৫, ২০১৭
ওভালের গ্যালারিতে বাংলাদেশের দাপট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লন্ডন থেকে: আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার ম্যাচে লন্ডনের কেনিংটন ওভাল যেন আজ ক্ষুদ্র এক বাংলাদেশে পরিণত হয়েছে। গ্যালারির যেদিকেই তাকাই শুধুই লাল-সবুজের জার্সি আর পতাকা।

ইংল্যান্ডের সব বাংলাদেশিরা যেন আজ সমবেত হয়েছেন ওভালের এই চৌহর্দির মধ্যে। পক্ষান্তরে প্রতিপক্ষ অস্ট্রেলিয়ার সমর্থকদের উপস্থিতি খুবই নগন্য।

শতকরা হিসেব করলে বাংলাদেশের ২ ভাগ।

.বাংলাদেশি সমর্থকদের উপস্থিতিতেই আজ পূর্ণ কেনিংটন ওভাল। ২৬ হাজার দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়ামে আজ তিল ধারণের জায়গা নেই একথা বলা যাবে না। তাই বলে সংখ্যাটি একেবারে নগন্য নয়। সব মিলে প্রায় ২৪ হাজার দর্শক আজ এখানে সমবেত হয়েছেন। যার মধ্যে এগিয়ে বাংলাদেশ।

টাইগার সমর্থকদের দাপটেই রীতিমতো কাঁপছে লন্ডনের এই ওভাল। টাইগার ব্যাটসম্যানরা যেই বাউন্ডারি হাঁকাচ্ছেন সেই পতাকা হাতে উল্লাসের ঢেউ আছড়ে পড়ছে পুরো স্টেডিয়ামে।

..কেউ এসেছন বাঁশি নিয়ে, বাউন্ডারির অপেক্ষা নয়, সিঙ্গেলস বা ডাবলস এলেই সজোরে বেজে উঠছে সেই বাঁশি। কেউ আবার গ্যালারির মধ্যে দাঁড়িয়ে বাংলাদেশ! বাংলাদেশ! বলে স্লোগান দিচ্ছেন আর তাকে অনুসরণ করছে পাশেই বসে থাকা বাংলাদেশের অন্যান্য সমর্থকরা।
 
টাইগারদের চ্যাম্পিয়নস ট্রফিতে টিকে থাকার এই লড়াই দেখতে আজ পুরো ওভালেই প্রতিধ্বনিত হচ্ছে বাংলাদেশের নাম। এখন দেখার অপেক্ষা মাঠের খেলায় অজিদের হারিয়ে টাইগাররা এই প্রতিধ্বনিকে আরও জোরালো করতে পারেন কি না! 

স্থানীয় সময়: ১৪১০ ঘণ্টা, ৫ জুন ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ