ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

লাল-সবুজের আনাগোনায় মুখর ওভাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, জুন ৫, ২০১৭
লাল-সবুজের আনাগোনায় মুখর ওভাল লাল-সবুজের আনাগোনায় মুখর ওভাল

লন্ডন থেকে: সেদিন ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দেখতেও ওভালে বাংলাদেশি সমর্থকেরা এসেছিলেন। কিন্তু আজকের মতো এমন আধিক্য চোখে পড়েনি। অবশ্য সেদিন স্বাগতিক ইংল্যান্ড ছিল বলেই হয়তো মিশ্র একটি অবস্থা বিরাজ করছিলো।

অথচ আজ কেনিংটন ওভাল স্টেডিয়ামের বাইরে বাংলাদেশের সমর্থকদের উপস্থিতি চোখে পড়ার মতো।

স্টেডিয়ামের যে প্রবেশদ্বারেই গিয়েছি শুধুই বাংলাদেশ।

লাল-সবুজের জার্সি পড়ে, মাথায় পতাকা বেঁধে ইংল্যান্ডের বিভিন্ন প্রান্ত থেকে তারা আজ হাজির হয়েছেন টাইগারদের টুর্নামেন্টে টিকে থাকার এই লড়াই দেখতে।

ওভাল স্টেডিয়াম থেকে হাঁটতে হাঁটতে সংলগ্ন পাতাল রেল স্টেশনের দিকে গিয়ে দেখা গেল লাইন ধরে বাংলাদেশ! বাংলাদেশ! স্লোগান দিতে দিতে সবাই স্টেডিয়াম অভিমুখে আসছেন।

যারা আসছেন তাদের সবাই আজ বাংলাদেশের জন্য শুভকামনা করছেন যে অস্ট্রেলিয়াকে হারিয়ে টাইগাররা চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে ওঠার কাজটি আজই মসৃণ করে তুলবে।

তবে তারা শুভকামনা করছেন ঠিকই, কিন্তু লন্ডনের আকাশে আজ মেঘের ঘনঘটা। আবহাওয়ার পূর্বাভাস বলছে স্থানীয় সময় বিকেল চারটা আর বাংলাদেশ সময় রাত ৯টা কিংবা ১০টার দিকে বৃষ্টি হানা দিতে পারে, যা এই ম্যাচকে ভাসিয়ে নিয়ে যাওয়ার শঙ্কায় থাকবে।
  
স্থানীয় সময়: ১৩০৪ ঘণ্টা, ৫ জুন ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ